রাবিতে সাইকেল চুরি, থানায় জিডি


Published: 2021-10-26 22:42:57 BdST, Updated: 2021-12-02 21:34:33 BdST

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) পরিবহন মার্কেট থেকে এক শিক্ষার্থীর সাইকেল চুরির ঘটনা ঘটেছে। বিশ্ববিদ্যালয়ের পরিবহন মার্কেটের আলম ফুড কর্ণারের সামনে থেকে শিক্ষার্থী তামিমের সাইকেল চুরি হয়। সিসি টিভি ফুটেজ থেকে সাইকেল চুরির বিষয়টি জানা গেলেও চোরকে সনাক্ত করা যায়নি। এ ঘটনা মতিহার থানায় লিখিত অভিযোগ করেন তামিম।

জানা গেছে, গতকাল সোমবার সকাল সাড়ে ১১টায় রাবির পরিবহন মার্কেটের আলম ফুড কর্ণারের সামনে সেই শিক্ষার্থী সাইকেল রেখে বিকাশ থেকে ক্যাশ আউট করছিল। ক্যাশ আউট করে পিছনে ফিরে আর সাইকেল খুঁজে পায়নি।

পরবর্তীতে প্রক্টরের কাছে লিখিত অভিযোগ দেন ওই শিক্ষার্থী। প্রক্টর অফিসে ডেকে নিয়ে সিসি টিভির ফুটেজ দেখালে চুরি হওয়া সাইকেলটি শনাক্ত করে ঐ শিক্ষার্থী কিন্তু চোরকে সনাক্ত করতে পারেনি। ফলে সাইকেলটিও আর উদ্ধার করা সম্ভব হয়নি। মঙ্গলবার বিকেল সাড়ে তিনটার দিকে ভুক্তভোগী শিক্ষার্থী মতিহার থানায় গিয়ে লিখিত অভিযোগ দেন।

বিষয়টি সম্পর্কে তামিম ক্যাম্পাস লাইভকে বলেন, 'গতকাল সকালে আমার সাইকেলটা ক্যাম্পাস থেকে চোখের পলকে হারিয়ে গেলো। পরবর্তীতে প্রক্টর অফিসে বিষয়টা জানালাম। সিসি টিভি ফুটেজে চুরির বিষয়টা নিশ্চিত হওয়া গেলেও চুরকে সনাক্ত করতে পারিনি। আজ মতিহার থানায় লিখিত অভিযোগ দিয়েছি দেখি কি হয়।'

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) লিয়াকত আলী ক্যাম্পাস লাইভকে বলেন,' ছেলেটি আমাদের কাছে এ বিষয়টা অবহিত করলে সিসিটিভি ফুটেজ দেখে সাইকেল সনাক্ত করতে পেরেছে কিন্তু চোরকে চিনতে পারেনি। আমরা সিসিটিভি ফুটেজ নিয়ে চিহ্নিত করার চেষ্টা করছি। মতিহার থানায় বিষয়টি জানিয়েছি তারাও বিষয়টি দেখছে।'

এ বিষয়ে জানতে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার আলী তুহিনকে একাধিকবার মুঠোফোনে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

ঢাকা, ২৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।