আজ প্রকাশ হতে পারে রাবির 'বি' ইউনিটের ফল


Published: 2021-10-11 12:30:45 BdST, Updated: 2021-10-24 22:26:43 BdST

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ শিক্ষাবর্ষে ব্যবসায় শিক্ষা অনুষদ ও ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের অনুষদভুক্ত 'বি' ইউনিটের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষার ফল আজ সোমবার রাতে প্রকাশ করা হতে পারে। ক্যাম্পাসলাইভকে এমন তথ্য জানিয়েছেন ম্যানেজমেন্ট বিভাগের প্রফেসর ড. জিন্নাত আরা বেগম।

তিনি বলেন, 'আজ ফল প্রকাশ করা হতে পারে, আমরা কাজ করছি এটা নিয়ে, সন্ধ্যার দিকে কর্নফাম করে বলতে পারব।'

এরপূর্বে, গত বুধবার (৬ অক্টোবর) ব্যবসায় শিক্ষা অনুষদ ও ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের অনুষদভুক্ত 'বি' ইউনিটের পরীক্ষা মধ্যে দিয়ে সমাপ্তি হয় এবারের ভর্তিযুদ্ধ। এ ইউনিটে উপস্থিত ছিলো ৭৯ শতাংশ ভর্তিচ্ছু শিক্ষার্থী।

ইতিমধ্যে এ শিক্ষাবর্ষের চলমান ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, ভর্তি শুরু, ভর্তি শেষ ও ক্লাস শুরুর সম্ভাব্য তারিখ নির্ধারণ করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

এরপূর্বে, গতকাল ১০ অক্টোবর 'সি' ও 'এ' ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়। সেইসাথে আগামী ২৫ অক্টোবর থেকে ভর্তি প্রক্রিয়া শুরু হয়ে শেষ হবে ২৯ নভেম্বর। উক্ত শিক্ষাবর্ষে ক্লাস শুরুর সম্ভাব্য তারিখ ১ ডিসেম্বর।'

ঢাকা, ১১ অক্টোবর (ক্যাম্পাসইভ২৪.কম)//ওএফ//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।