মেস ভাড়া মওকুফের দাবিতে রাবি ছাত্রদলের স্মারকলিপি


Published: 2020-03-31 22:12:19 BdST, Updated: 2020-05-28 09:33:27 BdST

রাবি লাইভঃ করোনাভাইরাসের সংক্রমণ ও মৃতের সংখ্যা বাড়ছে প্রতিনিয়তই। থমকে গেছে সবকিছুই। বিপাকে পড়তে হয়েছে শুধু দিন এনে দিন খাওয়া মানুষগুলো নয় মধ্যবিত্ত ও নিম্নমধ্যবিত্তদেরও। দেশের পাবলিক বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের একটা বৃহৎ অংশই মধ্যবিত্ত ও নিম্নমধ্যবিত্ত পরিবারের সন্তান।

আর তাই রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) পড়ুয়া শিক্ষার্থীদের এমন অবস্থায় মেস ও বাসা ভাড়া মওকুফের দাবিতে স্মারকলিপি প্রদান করা হয়েছে জেলা প্রশাসকের কাছে। রাবি শাখা ছাত্রদলের নেতাকর্মীরা মঙ্গলবার জেলা প্রশাসক দপ্তরে ডিসি হামিদুল হকের কাছে এই স্মারকলিপি প্রদান করা হয়।

স্মারকলিপি

 

রাবি ছাত্রদলের সদস্য এস এম মাহমুদুল হাসান মিঠু বলেন," ছাত্ররা বাঁচলে ছাত্রদল বাঁচবে, সেইজন্য সকল দুঃসময়ে সাধারণ ছাত্রদের দাবি আদায়ের জন্য ছাত্রদল প্রাণপণ লড়াই করতে প্রস্তুত। আমরা প্রশাসনের কাছে দাবি মেনে নেওয়ার জন্য অনুরোধ জানিয়েছি। আশা করি প্রশাসক বিষয়টি ভালভাবে দেখবেন।

এছাড়াও স্মারকলিপি প্রদানের সময় আরো উপস্থিত ছিলেন, রাবি ছাত্রদলের সদ্য সাবেক যুগ্ন সম্পাদক শাকিলুর রহমান সোহাগ, শেখ নূর-উদ্দিন আবীর, মাহমুদ ও রাবি কলজে শাখা ছাত্রদলের সভাপতি আবীর হাসান হিমেল সহ আরো অনেকেই।

ঢাকা, ৩১ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরআর//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।