রাবি ছাত্রলীগের হ্যান্ড স্যানিটাইজার বিতরণ


Published: 2020-03-29 21:16:20 BdST, Updated: 2020-05-31 12:06:44 BdST

রাবি লাইভঃ সারা বিশ্বের মানুষ এখন আতঙ্কিত করোনা ভাইরাসের আক্রান্তের ভয়ে কিন্তু বিশেষজ্ঞরা বলছেন, আতঙ্কিত না হয়ে বরং সামাজিক সচেতনতাই পারে এর হাত থেকে মুক্তি দিতে। আর তাই রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উদ্যোগে করোনা ভাইরাস বিষয়ে সচেতনতার পাশাপাশি হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ও সাবান বিতরণ করেছে জনগণের মাঝে।

রবিবার রাজশাহী জেলার নওহাটা পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের রিকশাচালক, দিনমজুর ও নিরাপত্তারক্ষীদের মাঝে এগুলো বিতরন করা হয়।

রাবি শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া জানান, সাধারণ খেটে খাওয়া মানুষদের সচেতন করতে নওহাটায় তারা ৫০০ হ্যান্ড স্যানিটাইজার, ১০০০ মাস্ক ও ৫০০ সাবান বিতরণ করেছেন।

এ বিষয়ে সভাপতি কিবরিয়া আরো বলেন, পৃথিবীতে প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় সচেতনতা গড়ে তুলতে আমরা এ ধরণের উদ্যোগ হাতে নিয়েছি। আজকে আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে এই কর্মসূচি ধারাবাহিকভাবে চলতে থাকবে।

স্যানিটাইজার বিতরণ

 

আমরা খেটে খাওয়া মানুষদের বাজার করে দিতে না পারলেও দুবেলা দুমুঠো ভাত খাওয়ানোর পরিকল্পনা আছে। ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের অনুপ্রেরণায় রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের প্রতিটি কর্মী জনগণের পাশে থাকবে।

জানতে চাইলে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, করোনা প্রতিরোধে আমরা নওহাটা পৌরসভার সাধারণ জনগণের মাঝে স্যানিটাইজার, সাবান মাস্কসহ সুরক্ষাসামগ্রী বিতরণ করেছি, আমাদের এ কার্যক্রম পরবর্তী দিনগুলোতেও অব্যহত থাকবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন শাখা ছাত্রলীগের সহ সভাপতি মাহফুজ আল-আমিন, তৌহিদ মোরশেদ, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মিশু সহ অন্য নেতাকর্মীরা।

ঢাকা, ২৯ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।