রাবিতে ভর্তিচ্ছুরাও ছিনতাইয়ের শিকার, দুর্বৃত্তের পরনে রুয়েটের গেঞ্জি!


Published: 2019-10-23 11:46:55 BdST, Updated: 2019-11-13 08:57:38 BdST

রাবি লাইভ : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে এবার ভর্তিচ্ছুরা ছিনতাইয়ের শিকার হচ্ছেন। ছিনতাইকারীদের কাছ থেকে রেহাই পাচ্ছেন না তারাও। তিন ভর্তি পরীক্ষার্থীর কাছ থেকে টাকা ও দামি মোবাইল ফোন নিয়ে গেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২২ অক্টোবর) রাত সাড়ে নয়টায় কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ার সামনে এ ঘটনা ঘটে। এর আগে, গত ১৮ অক্টোবর রাতে ফিরোজ আনাম নামে এক শিক্ষার্থীকে ছিনতাইচেষ্টায় ব্যর্থ হয়ে মাথা ফাটিয়ে আহত করে দুর্বৃত্তরা।

ভুক্তভোগীদের মধ্যে ব্রাক্ষণবাড়িয়া থেকে আগত পরীক্ষার্থী রিফাত হাসান বলেন, আমরা তিনজন ক্যাফেটেরিয়ার সামনে বসেছিলাম। হঠাৎ করে পেছন থেকে চারজন দৌড়ে আসে। একজন আমাদের পেটে ছুড়ি ধরে টাকা ও ফোন বের করতে বলে। আমাদের তিনজনের কাছ থেকে তারা দুই হাজার টাকা ও তিনটি ফোন নিয়ে নেয়। এরপর তারা পালিয়ে যায়। তাদের মধ্যে একজন রুয়েটের লোগোযুক্ত গেঞ্জি পড়ে ছিল একজন। তার কাধে ব্যাগ ছিল। আমাদের ফোনে ভর্তি সংক্রান্ত প্রয়োজনীয় তথ্য ছিল।

অন্য ভুক্তভোগীদের মধ্যে একজন হেমন্ত ভক্ত। আরেকজনের নাম জানা যায়নি। তারা মতিহার থানায় সাধারণ ডায়েরি করছেন।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর আবু সাঈদ মো.নাজমুল হায়দার বলেন, ঘটনাটি শুনেছি। আসলে এটা অপ্রত্যাশিত ঘটনা। আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে। খুব শীঘ্রই অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

ঢাকা, ২৩ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।