জয়পুরহাটে দরিদ্র ও মেধাবি শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান


Published: 2019-08-07 20:26:33 BdST, Updated: 2019-10-14 21:57:55 BdST

জয়পুরহাট লাইভ : জেলায় শিক্ষার্থীদের ঝড়েপড়া রোধের লক্ষ্যে আজ ৩৫জন ছাত্র-ছাত্রীর হাতে তুলে দেয়া হয়েছে চারলাখ ২০ হাজার টাকার শিক্ষাবৃত্তির চেক। পল্লীকর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)-এর শিক্ষাবৃত্তি কার্যক্রমের আওতায় বুধবার একটি স্থানীয় বেসরকারি উন্নয়ন সংস্থা এই চেক প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

২০১৭ ও ২০১৮ সালে এসএসসি ও সমমানের পরীক্ষায় জিপিএ ৪ থেকে ৫ পর্যন্ত প্রাপ্ত অতিদরিদ্র পরিবারের ৩৫ জন মেধাবী শিক্ষার্থীর হাতে ১২ হাজার টাকা করে মোট ৪ লাখ ২০ হাজার টাকার ওই শিক্ষাবৃত্তির চেক তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলার পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির। স্থানীয় বেসরকারি উন্নয়ন সংস্থা ‘এসো’র নির্বাহী পরিচালক মো. মতিনুর রহমান অনুষ্ঠানে সভাপতিত্বে এবং আতাউর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জয়পুরহাট প্রেসক্লাবের সভাপতি মোস্তাকিম ফাররোখ।

বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মধ্য থেকে হালিমা বেগম ও আরমান হোসেন অনুভূতি ব্যক্ত করে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা উপস্থিত ছিলেন।


ঢাকা, ০৭ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।