রাবির নিজ দলীয় নেতাকে পেটালো ছাত্রদল নেতা


Published: 2019-07-18 20:19:39 BdST, Updated: 2019-08-26 00:41:51 BdST

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রদলের একনেতাকে পেটালো নিজদলীয় এক নেতা। জানা গেছে, বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় রাজশাহী মহানগর কোর্টে ভাঙ্গচুর ও অগ্নিসংযোগ মামলার হাজিরা দিতে গিয়ে ব্যাক্তিগত ক্ষোভ থেকে এই ঘটনা ঘটান সেই নেতা।

সূত্রে জানা যায়, ছাত্রদলের যুগ্মসাধারণ সম্পাদক শামসুদ্দীন চৌধুরী সানিন, সহ-আইন বিষয়ক সম্পাদক আহসান হাবীবকে মারধর করে। এ বিষয়ে নগরীর মতিহার থানায় আহসান হাবীব একটি সাধারণ ডাইরি (জিডি) করেছেন।

সহ-আইন বিষয়ক সম্পাদক আহসান হাবীব জানান, ২০১৫ সালের একটি মামলায় হাজিরা দেওয়ার জন্য আমি আজ (বৃহস্পতিবার) সকালে বগুড়া থেকে রাজশাহীতে আসি। হাজিরা শেষে কোর্ট থেকে বের হওয়ার সময় সানিন ভাইয়ের সঙ্গে থাকা দুজন ছেলে এসে আমাকে চেপে ধরে ও কিল-ঘুষি মারতে থাকে। সানিন ভাইও আমার গলা চেপে ধরে তাদের সাথে মারধর করতে শুরু করে। পরে র্কোটের অন্য লোকজন এসে আমাকে রক্ষা করে।

আহসান হাবীবের অভিযোগ, সানিন ভাইয়ের সঙ্গে আগে থেকেই আমার একটু ঝামেলা ছিল। তখন থেকেই ওনি আমাকে নানানভাবে হুমকি দিচ্ছিলেন। আজ তিনি আমার ওপর হামলাও করলেন। আমি এখন নিরাপত্তা সংকটে আছি। তাই থানায় জিডি করেছি।

এবিষয়ে যুগ্ম-সাধারণ সম্পাদক শামসুদ্দীন চৌধুরী সানিন বলেন, আগে বাসা ভাড়াকে কেন্দ্র করে নিজেদের মাঝে ভুল বুঝাবুঝি ছিলো। তখন থেকে তার সাথে কথা হয় না। আজকের ঘটনার সাথে আমি জড়িত নই। জুনিয়র জহির এবং ফারুকের কাছ থেকে হাবিব টাকা নিয়েছে কিš‘ ফেরত দেয়নি। এ নিয়ে তাদের মধ্য ঝামেলা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে রাবি শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক সুলতান আহমেদ রাহী বলেন, একটা মারামারির কথা শুনেছি। সন্ধ্যায় তাদের দুজনের সঙ্গে বসে আলোচনা করে ঘটনা মীমাংসা করে দেয়া হবে।


ঢাকা, ১৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।