রাবি জিয়া হল ছাত্রদলের কমিটি গঠন


Published: 2019-07-18 19:45:09 BdST, Updated: 2019-10-19 21:00:26 BdST

রাশেদ রাজন: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শহীদ জিয়াউর রহমান হল শাখা ছাত্রদলের নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। সংগীত বিভাগের সরদার মো. জহুরুল কে সভাপতি এবং ক্রপ সায়েন্স এন্ড টেকনোলজি বিভাগের শিক্ষার্থী এসএম আল-আমিন কে সাধারণ সম্পাদক করে ৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

বুধবার (১৭ জুলাই) সংবাদমাধ্যমকে কমিটির বিষয়টি জানানো হয়। বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি ইমতিয়াজ আহমেদ এবং সাধারণ সম্পাদক কামরুল হাসান (২ জুলাই স্বাক্ষরিত) এ কমিটি এক বছরের জন্য অনুমোদন করেন।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মমিনুল ইসলাম সুজন, যুগ্ম সম্পাদক আবু রাসেল, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান সোহেল। এ বিষয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাধারণ সম্পাদক কামরুল হাসান বলেন, বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের সাংগঠনিক তৎপরতা বৃদ্ধি, সাধারণ শিক্ষার্থীদের অধিকার আদায়ে তাদের পাশে থাকা এবং রাকসু নির্বাচনকে কেন্দ্র করে শহীদ জিয়াউর রহমান হল শাখা কমিটি দেওয়া হলো। খুব শীঘ্রই বিশ্ববিদ্যালয়ের সকল হল এবং অনুষদের কমিটি দেওয়া হবে।

বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি ইমতিয়াজ আহমেদ বলেন, হলগুলোতে সহাবস্থান নেই। আমরা তবুও হল কমিটি দেওয়া শুরু করেছি। আমরা আশা করছি দ্রুত ক্যাম্পাসে সকল দলের সহাবস্থান নিশ্চিত করে রাকসু নির্বাচন দিবে প্রশাসন।

ঢাকা, ১৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।