গার্লফ্রেন্ড নিয়ে দ্বন্দ্বে ছাত্রকে হত্যা করলো বন্ধুরা!


Published: 2019-05-28 17:21:50 BdST, Updated: 2019-12-15 19:00:33 BdST

নওগাঁ লাইভ: গার্লফ্রেন্ড নিয়ে দ্বন্দ্বের জেরে রাসেল হোসেন নামে এক ছাত্রকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করেছে বন্ধুরা। ঘটনার চারদিন পর মুল হোতা রাসেলের বন্ধু রাকিবসহ তিন জনকে আটক করে নওগাঁ সদর থানা পুলিশ। নওগাঁর আদালতে ১৬৪ ধারায় তারা জবানবন্দি দেন। পরে তাদের কারাগারে পাঠানো হয়। মামলার তদন্ত কর্মকর্তা এসআই আব্দুল আনাম মোল্লা বিষয়টি নিশ্চিত করেছেন।

আটকরা হলেন, সদর উপজেলার দুবলহাটী ইউনিয়নের বনগাঁও গ্রামের সাইফুল ইসলামের ছেলে রাকিব হোসেন (১৬), আজিজুর রহমানের ছেলে পিয়াস উদ্দিন (১৬) এবং আজাদ আলীর ছেলে আব্দুল মজিদ।

এসআই আব্দুল আনাম মোল্লা বলেন, রাসেল হোসেন নওগাঁ শহরের চকদেব মাষ্টার পাড়া মহল্লার কামাল হোসেনের ছেলে। রাসেল হোসেন ছোট বেলা থেকেই সদর উপজেলার শিকারপুর ইউনিয়নের শৈলকূপা গ্রামে তার নানা সোলাইমান আলীর বাড়িতে থাকত। নানার বাড়ি থেকে ‘দুবলহাটি রাজা হরনাথ উচ্চ বিদ্যালয়ে’ পড়াশোনা করত।

রাসেল ওই স্কুলের ৯ম শ্রেনীর ছাত্র ছিল। নানার বাড়িতে থাকা এবং একই স্কুলে পড়াশোনার সুবাদে বনগাঁও গ্রামের রাকিব হোসেন ও পিয়াস উদ্দিনের সাথে বন্ধুত্ব সম্পর্ক গড়ে উঠে। একই স্কুলের জুনিয়র এক ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে রাসেলের। কিন্তু ওই ছাত্রীকে পছন্দ করত রাকিবও। এ নিয়ে রাকিব ও রাসেলের মধ্যে দ্বন্দ্ব হয়। বিষয়টি তাদের অপর বন্ধু পিয়াস উদ্দিন এবং তাদের সিনিয়র (বড়) ভাই আব্দুল মজিদকে অবগত করে। এরপর রাসেলকে মারপিটের সিদ্ধান্ত নেয় রাকিব।

গত ২৩ মে (বৃহস্পতিবার) সন্ধ্যা ৭টায় রাকিব মোবাইল ফোনে রাসেলকে শৈলকুপা গ্রামের সাজিরপুকুরে মাঠের একটি ব্রিজের উপরে আসতে বলে। রাসেল সেখানে গেলে রাকিব হোসেন, পিয়াস উদ্দিন এবং আব্দুল মজিদ তার ওপর হামলা চালায়। এসময় বন্ধু রাকিব ধারালো হাসুয়া দিয়ে রাসেলকে এলোপাতাড়ি আঘাত করে। এতে ঘটনাস্থলেই নিহত হয় রাকিব। ঘটনার পর তারা ওইদিন থেকেই এলাকা থেকে পালিয়ে যায়।

গত ২৪ মে (শুক্রবার) রাসেলের বাবা বাদি হয়ে অজ্ঞাতনামাদের বিরুদ্ধে মামলা করেন। মান্দা উপজেলার সাতবাড়িয়া গ্রামের আত্মীয়র বাড়ি থেকে সোমবার রাকিব হোসেনকে আটক করা হয়। তার দেয়া তথ্যে একই দিনে শহরের চকপ্রাণ থেকে পিয়াস উদ্দিন এবং দুবলহাটি বাজার থেকে আব্দুল মজিদকে আটক করা হয়। সোমবার তারা আদালতে জবানবন্দি দেয়।


ঢাকা, ২৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।