Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পাবিপ্রবিতে সংঘর্ষ : ছাত্রলীগের সভাপতি-সেক্রেটারিকে শোকজ

প্রকাশিত: ২১ মে ২০২৩, ১৬:৫৬

পাবিপ্রবিতে সংঘর্ষ : ছাত্রলীগের সভাপতি-সেক্রেটারিকে শোকজ
 
পাবিপ্রবি লাইভঃ পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক মো. নুরুল্লাহকে শোকজ করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

শনিবার (২০ মে) ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাদ্দাম হোসেন এবং সেক্রেটারি শেখ ওয়ালি আসিফ ইনানের সই করা চিঠিতে তাদের শোকজ করা হয়। এতে তাদের সাতদিনের মধ্যে শোকজের জবাব দিতে বলা হয়।

চিঠিতে বলা হয়েছে, সংগঠন বিরোধী, গঠনতন্ত্র পরিপন্থি, অপরাধমূলক ও সংগঠনের সুনাম ক্ষুণ্ন হয় এমন কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে সভাপতি ফরিদুল ইসলাম বাবু ও নুর উল্লাহর বিরুদ্ধে কেন পরবর্তী সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে না তার উপযুক্ত লিখিত জবাব সাত দিনের মধ্যে জমা দেওয়া নির্দেশ দেওয়া হলো।

পাবনা জেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান সবুজ শোকজের সত্যতা স্বীকার করেছেন। তবে তিনি বলেন, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি কেন্দ‍্রীয় কমিটি নিয়ন্ত্রণ করে। তাই এ বিষয়ে আমাদের কোনো মন্তব্য নেই।

উল্লেখ্য, শনিবার সকালে গুচ্ছভিত্তিক ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা চলাকালে পাবিপ্রবি ছাত্রলীগের সভাপতি ফরিদুল ইসলাম বাবুর অনুসারী মিনহাজুল প্রান্ত ও সাধারণ সম্পাদক নুরুল্লাহর অনুসারী সাব্বিরের মধ্যে কথা কাটাকাটি হয়। সেখানে সভাপতির অনুসারীরা সাধারণ সম্পাদকের অনুসারীদের গায়ে হাত তোলেন। এ নিয়ে দুই গ্রুপের মধ্যে উত্তেজনা শুরু হয়। পরে পরীক্ষা শেষ হলে দুপুর পৌনে ২টার দিকে দুই গ্রুপ লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়ায়। ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। থেকে থেমে প্রায় দেড় ঘণ্টা ধরে চলা এই সংঘর্ষ চলে। এতে বেশ কয়েকজন আহত হয়।  
 
 
ঢাকা, ২১ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএন//এমএফ
 

আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ