Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

জাতীয় বিশ্ববিদ্যালয়ের আন্তঃকলেজ প্রতিযোগিতা শুরু ২২ জানুয়ারি

প্রকাশিত: ১৮ জানুয়ারী ২০২৩, ০০:৫৬

জাতীয় বিশ্ববিদ্যালয়

এনইউ লাইভ: জাতীয় বিশ্ববিদ্যালয় আন্তঃকলেজ ক্রীড়া, সংস্কৃতি ও বিতর্ক প্রতিযোগিতা শুরু হতে যাচ্ছে আগামী ২২ জানুয়ারি থেকে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজগুলোর শিক্ষার্থীরা এতে অংশ নিতে পারবেন।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের পরিচালক আতাউর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়েছে, জাতীয় বিশ্ববিদ্যালয় আয়োজিত দেশব্যাপী ২২ জানুয়ারি থেকে আন্তঃকলেজ ক্রীড়া, সংস্কৃতি ও বিতর্ক প্রতিযোগিতা ২০২৩ শুরু হতে যাচ্ছে। প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য কলেজে নাম রেজিস্ট্রেশনের শেষ সময় নির্ধারণ করা হয়েছে ১৮ জানুয়ারি।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, উপজেলা পর্যায়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে ২২ থেকে ২৯ জানুয়ারি পর্যন্ত, জেলা পর্যায়ে ৬ ফেব্রুয়ারি থেকে ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত, বিভাগীয় পর্যায়ে ২০ ফেব্রুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত। চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে ঢাকায় ৩ মার্চ।

এ প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান হবে ৪ মার্চ। প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য সব শিক্ষার্থীকে স্ব স্ব কলেজে যোগাযোগ করতে হবে। বিস্তারিত জানতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.nu.ac.bd) ভিজিট করতে বলা হয়েছে।

ঢাকা, ১৭ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ