teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৩০শে জানুয়ারি ২০২৩, ১৭ই মাঘ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

জাতির পিতার সমাধিতে বিডিইউ উপাচার্যের শ্রদ্ধা

প্রকাশিত: ২৬ নভেম্বার ২০২২, ১৮:৩৩

জাতির পিতার সমাধিতে বিডিইউ উপাচার্যের শ্রদ্ধা

লাইভ প্রতিবেদক: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি, বাংলাদেশ এর নবনিযুক্ত উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ মাহফুজুল ইসলাম। শনিবার (২৬ নভেম্বর) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছেন।

এ সময় বিশ্ববিদ্যালয়ের উপ- উপাচার্য প্রফেসর ড.মো.মাহবুবুল আলম জোয়ার্দার ও ট্রেজারার প্রফেসর ড. মো. আনোয়ার হোসেন-সহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কয়েকজন কর্মচারী উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে উপাচার্য প্রফেসর ড.মুহাম্মদ মাহফুজুল ইসলাম, উপ- উপাচার্য প্রফেসর ড. মো. মাহবুবুল আলম জোয়ার্দার ও ট্রেজারার প্রফেসর ড. মো. আনোয়ার হোসেন ১৯৭৫ সালের ১৫ আগস্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহিদ সকল সদস্যের রুহের মাগফিরাত এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত অংশগ্রহণ করেন।

পরে উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ মাহফুজুল ইসলাম জাতরি পিতার সমাধি কমপ্লেক্স সংলগ্ন বঙ্গবন্ধু জাদুঘর পরিদর্শন করেন এবং জাতির পিতার প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন।

শ্রদ্ধা নিবেদন ও পরিদর্শন শেষে উপাচার্য প্রফেসর ড.মুহাম্মদ মাহফুজুল ইসলাম বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কল্যাণে বাংলাদেশ আজ আন্তর্জাতিক অঙ্গনে জ্যোতি ছড়াচ্ছে। তাঁর স্বপ্নেরে সোনার বাংলা আজ ডিজিটাল ডিজিটাল বাংলাদেশে পরিণত হয়েছে। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে প্রযুক্তি নির্ভর বাংলাদেশ আজ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে।

ঢাকা, ২৬ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ