teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

জাবির নিরাপত্তা কর্মকর্তার মোটরসাইকেল চুরি

Morsedul Alam | প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২২ ২০:২৭

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২২ ২০:২৭

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়

জাবি লাইভ: জাগাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এক নিরাপত্তা কর্মকর্তার মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। বুধবার (১৬ নভেম্বর) বিষয়টি জানিয়েছেন ভুক্তভোগী নিরাপত্তা কর্মকর্তা জেফরুল হাসান চৌধুরী (সজল)। এর আগে, গতকাল মঙ্গলবার দিবাগত রাতে বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের আবাসিক বাসা থেকে তার মোটরসাইকেলটি চুরি হয়।

ভুক্তভোগী নিরাপত্তা কর্মকর্তা বলেন, বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখার কাজ শেষ করে বাসায় এসে মোটরসাইকেল নির্ধারিত স্থানে পার্কিং করে রাখি। পরে আরো কয়েকবার দেখেছি, তখন গাড়ি যথাস্থানে ছিল। সেখানে নিরাপত্তার দায়িত্বে একজন আনসার সদস্যও ছিলে। পরে রাত ১২টার দিকে গেট লাগানোর সময় এসে দেখি আসার বাইক নেই।

তিনি বলেন, এ ঘটনার সঙ্গে সঙ্গে আমি বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা সংশ্লিষ্ট সবাইকে জানাই। তারপর আশুলিয়া থানায় যোগাযোগ করি। আশুলিয়া থানা পুলিশ অভিযোগ দিতে বলেন। আমি মামলা করে এসেছি। তাছাড়া বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ স্থানের সবগুলো সিসিটিভি ফুটেজ চেক করে দেখেছি। এখনো পর্যন্ত কাউকে শনাক্ত করতে পারিনি।

আশুলিয়া থানা পুলিশের অফিসার ইনচার্জ আব্দুল কাদের মিয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি, চোর শনাক্ত করতে আমরা আশুলিয়া থানা পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছি। তবে আশা করছি খুব তারাতারি আমরা চোর শনাক্ত করতে সক্ষম হবো।

ঢাকা, ১৬ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন: