Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

গুচ্ছে ভর্তি আবেদনের শেষ দিন আজ

প্রকাশিত: ২৭ অক্টোবার ২০২২, ২০:৪৮

ফাইল ছবি

লাইভ প্রতিবেদক: ২২ বিশ্ববিদ্যালয়ের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের গুচ্ছভুক্ত ভর্তির আবেদন প্রক্রিয়া শেষ হচ্ছে আজ বৃহস্পতিবার (২৭ অক্টোবর) রাত ১১টা ৫৯ মিনিটে। সেই সাথে আগামীকাল শুক্রবার (২৮ অক্টোবর) দিবাগত রাত ১২টার আগে পর্যন্ত আবেদন ফি পরিশোধ করা যাবে। নির্ধারিত সময়ের পরে আবেদন ও টাকা জমাদানের সময় বাড়ানো হবে না।

গুচ্ছের টেকনিক্যাল কমিটির আহ্বায়ক ও চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. নাছিম আখতার এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, বৃহস্পতিবার নির্ধারিত সময়েই আবেদন প্রক্রিয়া সমাপ্ত হবে। ভর্তির আবেদন শেষ হওয়ার পর দুই থেকে তিন দিনের মধ্যে মেরিট প্রকাশ করা হবে। সিট ফাঁকা সাপেক্ষে একাধিক মেরিট প্রকাশ করা হবে। এরজন্য নতুন করে আর কোনো আবেদন করতে হবে না।

প্রসঙ্গত, গত ১৭ অক্টোবর শুরু হয় ভর্তি আবেদন প্রক্রিয়া। এরআগে ৩০ জুলাই দেশের ১৯ কেন্দ্রের ৫৭টি ভেন্যুতে একযোগে গুচ্ছের ‘ক’ ইউনিটের, ১৩ আগস্ট মানবিক অনুষদভুক্ত ‘বি’ ইউনিটের এবং ২০ আগস্ট বাণিজ্য অনুষদভুক্ত ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। গুচ্ছের এবারের ভর্তি পরীক্ষায় ‘ক’ ইউনিটে ৮৫ হাজার ৫৮২ জন, ‘বি’ ইউনিটে ৪৮ হাজার ১০৬ জন এবং ‘সি’ ইউনিটে ২৩ হাজার ২২৮ জন ভর্তিচ্ছু শিক্ষার্থী পাস করেছেন।

ঢাকা, ২৭ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ