Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শাহজালাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি আখতারুল, সম্পাদক জহির

প্রকাশিত: ১ এপ্রিল ২০২২, ২২:৩৬

শাবি লাইভ: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) শিক্ষক সমিতির নির্বাচনে সভাপতি পদে কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং অ্যান্ড পলিমার সায়েন্স বিভাগের প্রফেসর ড. মো. আখতারুল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে সিভিল অ্যান্ড এনভায়রনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. জহির বিন আলম নির্বাচিত হয়েছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, শিক্ষক সমিতির নির্বাচনে সভাপতি-সম্পাদকসহ ১১টি পদের ৯টিতে নিরঙ্কুশ জয় পেয়েছেন আওয়ামী-বামপন্থি ‘মহান মুক্তিযুদ্ধ ও মুক্তচিন্তা চর্চায় ঐক্যবদ্ধ শিক্ষকবৃন্দ’ প্যানেল। অপরদিকে ‘মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ শিক্ষকবৃন্দ’ প্যানেল শুধুমাত্র দুইটি কার্যনির্বাহী সদস্য পদে জয়লাভ করেছেন।

বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে ভোটগ্রহণ শেষে গতকাল বৃহস্প্রতিবার রাত ১০টার পর নির্বাচন কমিশনার প্রফেসর ড. অনিমেষ সরকার এ ফলাফল ঘোষণা করেন।

‘মহান মুক্তিযুদ্ধ ও মুক্তচিন্তা চর্চায় ঐক্যবদ্ধ শিক্ষকবৃন্দ’ প্যানেল থেকে নির্বাচিত অন্যরা হলেন, সহ-সভাপতি প্রফেসর ড. জায়েদা শারমিন, ট্রেজারার প্রফেসর ড. মোহাম্মদ ফরহাদ হাওলাদার ও যুগ্ম-সম্পাদক অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. আহসান হাবিব।

এছাড়া একই প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে প্রফেসর মো. সেকেন্দার আলী, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. মির্জা নাজমুল হাসান, গোলাম মো. মুন্না ও অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মোহাম্মদ মোস্তফা কামাল নির্বাচিত হয়েছেন। ‘মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ শিক্ষকবৃন্দ’ প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর চৌধুরী আব্দুল্লাহ আল বাকী ও মো. হাম্মাদুল হক নির্বাচিত হয়েছেন।

ঢাকা, ০১ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ