Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সিকৃবিতে নবীনদের জন্য চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত

প্রকাশিত: ১ এপ্রিল ২০২২, ০৪:৪৭

সিকৃবি লাইভ: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি) চলচ্চিত্র সংসদের আয়োজনে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের জন্য চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। বৃহঃস্পতিবার বিকাল ৩ টায় বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি, বায়োমেডিকাল ও এনিমেল সায়েন্সেস অনুষদের সম্মেলন কক্ষে এ চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

হুমায়ুন আহমেদের উপন্যাস অবলম্বনে মোর্শেদুল ইসলাম নির্মিত মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র ‘অনীল বাগচির একদিন’ প্রদর্শিত হয়।

প্রদর্শনীর শুরুতে চলচ্চিত্র সংসদের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া সুমনের সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনায় অংশ নেন চলচ্চিত্র সংসদের উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের মাৎস্যবিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মৃত্যুঞ্জয় কুন্ড, বাংলাদেশ ছাত্রলীগ সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় শাখার নেতা আশিকুর রহমান, একে এম কামরুজ্জামান পিন্টু, সাব্বির মোল্লা, চলচ্চিত্র সংসদের সাবেক সভাপতি ও সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সভাপতি ইফতেখার আহমেদ ফাগুন ও চলচ্চিত্র সংসদের বর্তমান সভাপতি সব্যসাচী নিলয়।

প্রফেসর ড. মৃত্যুঞ্জয় কুন্ড বলেন, ‘স্বাধীনতার মাস উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের নবীনদের স্বাগত জানিয়ে এই চলচ্চিত্র প্রদর্শনীর আয়োজন নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের আদর্শ ধারণ ও লালনে উৎসাহিত করবে’।

এদিকে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে ‘অনীল বাগচির একদিন’ চলচ্চিত্রটির প্রদর্শনীকে স্বাগত জানিয়েছেন চলচ্চিত্রটির পরিচালক মোর্শেদুল ইসলাম ও অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি।

ঢাকা, ৩১ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ