Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সিকৃবিতে ক্রীড়া প্রতিযোগিতা ২০২১-২০২২ উদ্বোধন

প্রকাশিত: ২২ মার্চ ২০২২, ০৬:৪০

সিকৃবি লাইভ: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে আন্তঃ অনুষদীয় ক্রীড়া প্রতিযোগিতা ২০২১-২০২২ এর উদ্বোধন হয়েছে। সোমবার বিকালে একটি ভলিবল ম্যাচের মাধ্যমে এই প্রতিযোগিতার কার্যক্রম শুরু হয়।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক প্রফেসর ড. মোঃ মোস্তফা সামছুজ্জামান এই টুর্নামেন্টের উদ্বোধন করেছেন বলে জানিয়েছে জনসংযোগ ও প্রকাশনা দপ্তর।

টুর্নামেন্ট উপ-কমিটির সভাপতি প্রফেসর ড. শাহ আহমেদ বেলাল ও শরীর চর্চা শিক্ষা বিভাগের পরিচালক মোঃ ছানোয়ার হোসেন মিয়ার সঞ্চালনায় উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ডিন কাউন্সিলের আহ্বায়ক প্রফেসর ড. মুহাম্মদ রাশেদ আল মামুন, কৃষি অর্থনীতি ও ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ শাহ আলমগীর, বায়োটেকনোলজি ও জেনেটিক ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ মেহেদী হাসান খান, প্রভোস্ট কাউন্সিলের আহ্বায়ক প্রফেসর ড. এম. এম. মাহবুব আলম, প্রক্টর ড. তরিকুল ইসলাম রানা প্রমুখ।

ছাত্রদের ভলিভল খেলার প্রথম ম্যাচে মাৎস্যবিজ্ঞান অনুষদ এবং বায়োটেকনোলজি ও জেনেটিক ইঞ্জিনিয়ারিং অনুষদের দুটি টিম অংশগ্রহণ করেন। একই সময়ে ছাত্রদের পাশাপাশি ছাত্রীদের হলেও ভলিবল খেলা অনুষ্ঠিত হয়েছে। সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে ব্যাডমিন্টন খেলা অনুষ্ঠিত হয়।

এদিকে শরীরচর্চা শিক্ষা বিভাগের তত্ত্বাবধানে এই ক্রীড়া প্রতিযোগিতার কারণে ক্যাম্পাসে উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়েছে।

ঢাকা, ২১ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ