Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বাকৃবিতে ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত

প্রকাশিত: ২৩ ডিসেম্বার ২০২১, ০২:০২

বাকৃবি লাইভ: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। নতুন নেতৃত্বের মাধ্যমে সাংগঠনিক কার্মকাণ্ড আরও বেগবান করতে ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

জানা গেছে, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বাকৃবি শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। ২০১৬ সালের ১৭ নভেম্বর বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সবুজ কাজীকে সভাপতি এবং মিয়া মোহাম্মদ রুবেলকে সাধারণ সম্পাদক করে এক বছরের জন্য বাকৃবি ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়। তারও এক বছর পর ২০১৭ সালের ২২ নভেম্বর ২১১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সাংগঠনিক কার্যক্রমে গতিশীলতা আনা এবং নতুন কমিটি গঠনের লক্ষ্যে আগামী ১০ দিনের মধ্যে সভাপতি এবং সাধারণ সম্পাদক হতে আগ্রহী প্রার্থীদের জীবনবৃত্তান্তসহ সশরীরে উপস্থিত হতে বলা হয়। সদ্যবিলুপ্ত এ কমিটি এক বছরের জন্য গঠিত হলেও পাঁচ বছরের বেশি সময় দায়িত্ব পালন করে।

ঢাকা, ২২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ