Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের হল খুলবে ২৪ সেপ্টেম্বর

প্রকাশিত: ২১ সেপ্টেম্বার ২০২১, ২২:১৬

বাকৃবি লাইভ: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) হল খুলে দেওয়া হবে ২৪ সেপ্টেম্বর। তবে এ দিন শুধু স্নাতক চতুর্থ বর্ষের শিক্ষার্থীরা হলে উঠবে। আর অন্য সব বর্ষের শিক্ষার্থীদের জন্য হল খুলে দেওয়া হবে ৩ অক্টোবর।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) ডিন কাউন্সিলের আহ্বায়ক ড. এ. কে ফজলুল হক ভূঁইয়া এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, সোমবার (১৯ সেপ্টেম্বর) ডিন কাউন্সিলের মিটিংয়ে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তিনি জানান, চতুর্থ বর্ষের সেমিস্টার ফাইনাল পরীক্ষা শুরু হবে হচ্ছে ২৭ সেপ্টেম্বর। শিক্ষার্থীদের হলে থেকেই পরীক্ষায় অংশ নিতে হবে। এ কারণে চতুর্থ বর্ষের শিক্ষার্থীদের জন্য ২৪ সেপ্টেম্বর হল খুলে দেয়া হবে। তবে প্রথম থেকে তৃতীয় বর্ষের শিক্ষার্থীদের জন্য হল খুলে দেওয়া হবে ৩ অক্টোবর। তাদের সেমিস্টার ফাইনাল শুরু হবে ১৭ অক্টোবর। এছাড়া যেসব বর্ষের ব্যবহারিক ক্লাস এবং ক্লাস টেস্ট এখনো শেষ হয়নি তাদের ৪-১০ অক্টোবরের মধ্যে ক্লাস এবং পরীক্ষা শেষ করতে হবে।

বিশ্ববিদ্যালয়ের ছাত্রবিষয়ক উপদেষ্টা প্রফেসর ড. এ কে এম জাকির হোসেন বলেন, একাডেমিক কাউন্সিলের মিটিংয়ে চতুর্থ বর্ষের ২৪ সেপ্টেম্বর ও অন্য বর্ষের জন্য ৩ অক্টোবর হল খুলে দেওয়ার সিদ্ধান্ত হয়েছে। এখন সিন্ডিকেটের মিটিংয়ের মাধ্যমে সিদ্ধান্ত বাস্তবায়ন করা হবে।

ঢাকা, ২০ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ