Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২২শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জাককানইবির স্বেচ্ছাসেবী সংগঠন রংধনুর নতুন কমিটি গঠন

প্রকাশিত: ৬ জানুয়ারী ২০২১, ২৩:৪৮

জাককানইবি লাইভঃ ময়মনসিংহের ত্রিশালে অবস্থিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি) এর স্বেচ্ছাসেবী সংগঠন "রংধনু" এর তৃতীয় কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (০৫ জানুয়ারি) সংগঠনের উপদেষ্টা বাংলা ভাষা ও সাহিত্য বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. সাহাবউদ্দিন, প্রক্টর ড. উজ্জ্বল কুমার প্রধান, ফোকলোর বিভাগের বিভাগীয় প্রধান বাকীবিল্লাহ, থিয়েটার অ্যান্ড পারফরম্যান্স স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান আল জাবির স্বাক্ষরিত এক আদেশে এ কমিটি ঘোষণা করা হয়।

নবগঠিত এই কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের শিক্ষার্থী আলাল মিয়া এবং সাধারণ সম্পাদক স্থানীয় সরকার ও নগর উন্নয়ন বিভাগের শিক্ষার্থী শহিদুল্লাহ কায়সার রনি।

এছাড়াও সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিকাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী জুবায়ের আহমেদ সাব্বির।

উল্লেখ্য, ২০১৮ সালের ৬ অক্টোবর "চলব মোরা একসঙ্গে, জয় করবো মানবতাকে" স্লোগানকে ধারণ করে স্বেচ্ছাসেবী সংগঠনটি যাত্রা শুরু করে। রক্তদান, শীতবস্ত্র বিতরণ ও করোনা থেকে বাঁচতে বিনামূল্যে মাস্ক, হ্যান্ড গ্লাভস, স্যানিটাইজার বিতরণসহ বিভিন্ন সামাজিক কার্যক্রম চালিয়ে আসছে সংগঠনটি।

ঢাকা, ০৬ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেজে//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ