Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২২শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নজরুল বিশ্ববিদ্যালয়ে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ বঙ্গবন্ধু নীলদলের

প্রকাশিত: ৬ জানুয়ারী ২০২১, ০০:১০

জাককানইবি লাইভঃ শীতার্ত ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ করেছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি) এর আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন "বঙ্গবন্ধু-নীলদল"। কর্মসূচীতে ১০০জন শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল এবং স্বাস্থ্য সচেতনতার জন্য ১০০০ পিস মাস্ক বিতরণ করা হয়।

মঙ্গলবার (৫ জানুয়ারি) বেলা ১টায় বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু ভাস্কর্যের সামনে কম্বল ও মাস্ক বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান।

বক্তব্য রাখতে গিয়ে উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান বলেন, "মুজিববর্ষে কেউ শীতের কষ্টে থাকবে না। মাননীয় প্রধানমন্ত্রী সে হিসেবেই কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করা শিক্ষকদের সংগঠন বঙ্গবন্ধু-নীলদলের এমন আয়োজন প্রশংসনীয়। আমরা প্রত্যেকেই নিজ জায়গা থেকে অসহায় মানুষদের জন্যে কাজ করে যাবো।"

কর্মসূচীতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু নীলদলের সহ-সভাপতি ও শিক্ষক সমিতির সভাপতি মোঃ নজরুল ইসলাম, সংগঠনটির সাধারণ সম্পাদক আজিজুর রহমান আবির, প্রক্টর ড. উজ্জ্বল কুমার প্রধান, কলা অনুষদের ডীন অধ্যাপক ড. আহমেদুল বারী, অর্থ ও হিসাব পরিচালক মোঃ তারিকুল ইসলাম, আয়োজক কমিটির সদস্য সচিব আল জাবির, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. হুমায়ুন কবীর প্রমুখ।

ঢাকা, ০৫ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেজে//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ