Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বশেমুরবিপ্রবি: বাড়িভাড়া সংক্রান্ত মিটিং, চূড়ান্ত সিদ্ধান্ত পরের মিটিংয়ে

প্রকাশিত: ৯ জুন ২০২০, ০০:৫৯

বশেমুরবিপ্রবি লাইভঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) প্রশাসনের আবেদনের প্রেক্ষিতে গোপালগঞ্জের সকল মেসের ভাড়া মওকুফ করার সিদ্ধান্তে সোমবার মেস ভাড়া সংক্রান্ত বিষয় নিয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসনের সাথে নবীনবাগ এলাকার বাড়িওয়ালাদের প্রথম বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বৈঠকে বিশ্ববিদ্যালয়ের পক্ষে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ভিসি ড.মো: শাহজাহান, রেজিস্ট্রার প্রফেসর ড. মো: নুর উদ্দিন আহমেদ, প্রক্টর ড. মো: রাজিউর রহমান, শিক্ষক সমিতি ও বাসাভাড়া সংক্রান্ত কমিটির সভাপতি ড. হাসিবুর রহমান সহ বাড়িভাড়া মওকুফ বিষয়ক কমিটির অন্যান্য সদস্যরা এবং প্রশাসনের কর্মকর্তারা।

বাড়িওয়ালাদের পক্ষে উপস্থিত ছিলেন স্থানীয় কিছু বাড়িওয়ালা, উপস্থিত ছিলেন শিক্ষার্থীদের প্রতিনিধি, এছাড়াও উপস্থিত ছিলেন স্থানীয় পৌর কমিশনার।

রেজিস্ট্রার প্রফেসর ড. মো: নুর উদ্দিন আহমেদ মিটিং আপডেট নিয়ে ক্যাম্পাসলাইভকে জানিয়েছেন, "প্রথমে মেসভাড়া সংক্রান্ত কমিটির সভাপতি ড. হাসিবুর রহমান, এরপর শিক্ষকদের পক্ষ থেকে, তারপর শিক্ষার্থী এবং বাড়ি মালিকদের প্রতিনিধিরা বক্তব্য রেখেছে। বিশদ আলোচনা হয়েছে। বিভিন্ন প্রস্তাব ছিলো, কিন্তু সিদ্ধান্ত হয়নি। খুঁটিনাটি কিছু সমস্যাও (অভিযোগ) আছে, দোষগুণেই তো মানুষ।

তবে ভালো বৈঠক হয়েছে। বিষয়টি মানবিক, এই দৃষ্টিকোণ থেকে চিন্তাভাবনা করে সবাই একমত যে, একটি সিদ্ধান্ত নিতে হবে। মালিকরা অনেকেই ছিল না। কমিশনার মহোদয় আগামী শুক্রবার (১২ই জুন) পরবর্তী মিটিংয়ের সময় দিয়েছেন। ঐদিন শহরে বসে একটি সিদ্ধান্ত পৌঁছানো হবে।।''

প্রসঙ্গত, এর আগে গত ১৬ ই মে বিশ্ববিদ্যালয়ের আশেপাশে গোবরা এলাকার বাড়িমালিকদের কাছ থেকে বাসাভাড়া ৪০ শতাংশ কম নেওয়ার প্রতিশ্রুতি নিয়েছিল বিশ্ববিদ্যালয়। ঈদের পরে নবীনবাগ এলাকার মালিকদের সাথে মিটিং করার পরিকল্পনা ছিল বিশ্ববিদ্যালয় প্রশাসনের।

ঢাকা, ০৮ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ