Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ডুয়েট শিক্ষক সমিতির সভাপতি কামাল, সম্পাদক ওবায়দুর

প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারী ২০২০, ১১:৪১

ডুয়েট লাইভঃ ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট), গাজীপুর শিক্ষক সমিতির নির্বাচনে পুরকৌশল বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মো: কামাল হোসেন সভাপতি এবং কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ও আইআইসিটির পরিচালক ড. মোঃ ওবায়দুর রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ।

শিক্ষক সমিতির নির্বাচন-২০২০ এ সভাপতি, সহ-সভাপতি, সাধারন সম্পাদক, যুগ্ন-সম্পাদক সহ ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠিত হয়। নতুন এই কমিটি আগামী এক বছরের জন্য দায়িত্ব পালন করবেন।

একক প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করায় সকলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এই কমিটির অন্যান্য পদে পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. আব্দুস সালাম (সহ-সভাপতি), যন্ত্রকৌশল বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ ওয়াসিম দেওয়ান (যুগ্ম-সম্পাদক), যন্ত্রকৌশল বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ মোস্তাকুর রহমান (কোষাধ্যক্ষ), কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক খাজা ইমরান মাসুদ (সাংস্কৃতিক সম্পাদক)।

পুরকৌশল বিভাগের সহকারী অধ্যাপক শাহাব উদ্দিন (ক্রীড়া সম্পাদক), ইইই বিভাগের অধ্যাপক ড. মাসুমা আক্তার (মহিলা সম্পাদক), গনিত বিভাগের অধ্যাপক ড. মোঃ আজমল হোসেন (সদস্য), পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. গনেশ চন্দ্র সাহা (সদস্য), ইইই বিভাগের অধ্যাপক ড. মোঃ রাজু আহমেদ (সদস্য) রয়েছেন।

নির্বাচন প্রক্রিয়ায় প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্বে ছিলেন ইইই বিভাগের অধ্যাপক ড. মোঃ আনওয়ারুল আবেদীন এবং সহকারী নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ড. মোঃ আব্দুল্লাহীল কাফি ও পুরকৌশল বিভাগের সহকারী অধ্যাপক রেইন ম্যান রাজা।

ঢাকা, ১৮ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ