Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২০শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শাবিকে শিগগিরই সিসিকের অন্তর্ভুক্ত করা হবে

প্রকাশিত: ২ নভেম্বার ২০১৮, ০৩:৩৫

শাবি লাইভ: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবি) যুক্ত হচ্ছে সিলেট সিটি কর্পোরেশনের সঙ্গে। শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ফরিদ উদ্দিন আহমেদের সাথে ভিসির কনফারেন্সে রুমে অনুষ্ঠিত বৈঠকে শিগগিরই বিশ্ববিদ্যালয়কে সিলেট সিটি কর্পোরেশনের (সিসিক) অন্তর্ভুক্ত করার আশ্বাস দেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

এ সময় ভিসি বলেন, ‘আমরা বিশ্ববিদ্যালয় ও সিলেট নগরীর উন্নয়নে যৌথভাবে কাজ করব। ক্যাম্পাস ও শহরের পরিবেশ কীভাবে সুন্দর রাখা যায় সেই লক্ষ্যে একসাথে কাজ করে যাবে।’ বিশ্ববিদ্যালয়ের প্রায় ৮৭ শতাংশ শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীরা শহরে বসবাস করেন। অথচ আমাদের বিশ্ববিদ্যালয় সিটি কর্পোরেশনের বাইরে।

আলোচনায় মেয়র আরিফ বলেন, শাহজালাল বিশ্ববিদ্যালয়কে সিলেট সিটি কর্পোরেশনের আওতায় নিয়ে আসা হবে এবং বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসকে সোলার সিস্টেমের মাধ্যমে আলোকিত করা হবে।

অনুষ্ঠিত উক্ত বৈঠকে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. ইলিয়াস উদ্দিন বিশ্বাস, শিক্ষক সমিতির সভাপতি হাসানুজ্জামান শ্যামল, সাধারণ সম্পাদক প্রফেসর জহীর উদ্দিন আহমেদ, ফিজিক্যাল সায়েন্স অনুষদের ডিন প্রফেসর ড. আহমেদ কবীর, অ্যাপ্লায়েড সায়েন্সের ডিন প্রফেসর ড. মোকিত মোহাম্মদ মোকাদ্দেস, বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন এন্ড ম্যানেজমেন্টের ডিন প্রফেসর ড. মোছাদ্দেক আহমেদ চৌধুরী, রেজিস্ট্রার মো. ইশফাকুল হোসেন প্রমুখ।

 

 

ঢাকা, ১ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ