Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ছিনতাইয়ের অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৩ ছাত্র কারাগারে

প্রকাশিত: ২৫ অক্টোবার ২০১৮, ১৮:৪২

ঢাবি লাইভ : ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ৩ ছাত্রকে ছিনতাইয়ের অভিযোগে আটক করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। শাহবাগ থানার ওসি আবুল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ছিনতাইয়ের মামলার প্রেক্ষিতে তিন জনকে আদালতে উপস্থিত করা হয়। পরে আদালত তাদের কারাগারে পাঠান। সোমবার (২২ অক্টোবর) রাত ১০টার দিকে শাহবাগ থানা পুলিশ তাদের আটক করে।

কারাগারে পাঠানো তিন শিক্ষার্থীর মধ্যে রয়েছেন- বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ বৈকল্য বিভাগের ছাত্র নাফিউর রহমান, ফুটওয়্যার ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র কামরুল হাসান, দর্শন বিভাগের মিনহারুল বাশার আবির। এ ঘটনায় অপর অভিযুক্ত দর্শন বিভাগের ছাত্র মো. জর্জ পলাতক রয়েছেন। অভিযুক্তরা সবাই বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের ছাত্র।

ঢাবি শিক্ষার্থীদের বিরুদ্ধে শাহবাগ থানায় মামলা করেন ঠিকাদার এবং ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৪৯নং ওয়ার্ডের বঙ্গবন্ধু পরিষদের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন।

এজাহারে তিনি উল্লেখ করেন, আমি বায়তুল মোকাররম থেকে মগবাজারে অবস্থিত হলি ফ্যামিলি হাসপাতালে যাওয়ার পথে রমনা কালী মন্দিরের সামনে আসলে অভিযুক্তরা আমার পথ রোধ করে। এ সময় তারা আমার কাছ থেকে নগদ ১৭ হাজার টাকা এবং স্যামসাং জে-২ সিরিজের একটি মোবাইল ফোন কেড়ে নেয়।

ভুক্তভোগী আনোয়ার হোসেন বলেন, অভিযুক্তরা নানারকমের ভয়-ভীতি দেখিয়ে আমাকে মারধর করে এবং গুম করার হুমকি দিয়ে রিকশায় তুলে নিয়ে যাওয়ার সময় বিশ্ববিদ্যালয়ের টিএসসি’র সামনে আমি চিৎকার করি। পরে পুলিশ এসে আমাকে সাহায্য করে। সেখান থেকে পুলিশ তাদের তিন জনকে আটক করে শাহবাগ থানায় নিয়ে যায়। জর্জসহ অজ্ঞাতরা পালিয়ে যায়।

প্রক্টর প্রফেসর ড. একেএম গোলাম রব্বানী বলেন, শিক্ষার্থীদের বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগ এটা বিশ্ববিদ্যালয়ের কোনও শিক্ষার্থীর সঙ্গে যায় না। তাদের বিরুদ্ধে প্রমাণ সাপেক্ষে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকা, ২৫ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ