Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বুয়েটে ভর্তি পরীক্ষায় সেরা তিন যারা

প্রকাশিত: ১৯ অক্টোবার ২০১৮, ১৯:০৩

লাইভ প্রতিবেদক : বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে অনার্স ভর্তি পরীক্ষায় এবার প্রথম হয়েছেন নটরডেম কলেজের ছাত্র। দ্বিতীয় হয়েছেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র ও তৃতীয় হয়েছেন চট্টগ্রাম সরকারি কলেজের ছাত্র। বৃহস্পতিবার রাতে বুয়েটের প্রকাশ হয়েছে।

ফলাফলে ইঞ্জিনিয়ারিং ও ইউআরপিতে মেধাতালিকায় প্রথম স্থান অধিকার করেছেন নটরডেম কলেজের ছাত্র মেহরাব হক জেহাদী। তিনি ঢাবির ক ইউনিটে ১৭তম হয়েছিলেন। দ্বিতীয় হয়েছেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় কলেজের ওসামা হক এবং তৃতীয় স্থান অধিকার করেছেন চট্টগ্রাম সরকারি কলেজের রাব্বি জাহিন।

ভর্তি পরীক্ষার ফলাফল এবং অন্যান্য তথ্যাদি বুয়েটের ওয়েব সাইড www.buet.ac.bd পাওয়া যাবে।

চলতি শিক্ষাবর্ষে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) বিভিন্ন অনুষদভুক্ত বিভাগসমূহের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

এর আগে ৭ অক্টোবর রোববার ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রার্থীদের সকাল ৯টা থেকে ১২টা পর্যন্ত এবং স্থাপত্য বিভাগের প্রার্থীদের সকাল ৯টা থেকে ১২টা ও বেলা ২টা হতে ৪টা পর্যন্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ বছর ১ হাজার ৬০টি আসনের বিপরীতে আবেদনকারী প্রার্থীদের মধ্য থেকে বাছাইকৃত মোট ১২ হাজার ১৩৮ জন যোগ্য প্রার্থী ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করেন।

ঢাকা, ১৯ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ