Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জাককানইবির কর্মকর্তা পরিষদের সভাপতি মাসুম, সম্পাদক রাসেল

প্রকাশিত: ৬ অক্টোবার ২০১৮, ০১:২০

জাককানইবি লাইভ: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) কর্মকর্তা সমিতির নির্বাচনে মনোনয়ন পত্র দাখিল ও প্রত্যাহারের সময় শেষ হয়েছে। মনোনয়ন পত্র দাখিল ও প্রত্যাহারের শেষ সময় ছিল গত বুধবার বিকাল ৪টা পর্যন্ত।

শেষ পর্যন্ত আওয়ামীলীগ সমর্থিত প্যানেল ব্যতীত অন্য কোন প্যানেল মনোনয়ন পত্র দাখিল না করায় আওয়ামীলীগ সমর্থিত প্যানেল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়। নবনির্বাচিত কমিটিতে সভাপতি পদে উপ-পরীক্ষা নিয়ন্ত্রক মোকাররম হোসেন মাসুম ও সাধারণ সম্পাদক পদে প্রকিউরমেন্ট অফিসার আহসান উল্লাহ রাসেল নির্বাচিত হয়েছেন।

কমিটিতে সহ সভাপতি পদে জোবায়ের হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক এবি সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক চিন্ময় চ্যাটার্জী, কোষাধ্যক্ষ একেএম আমিনুল হক, ক্রীড়া সম্পাদক ওমর ফারুক, দপ্তর ও প্রচার সম্পাদক আশিক সিদ্দিকী, সাধারণ সদস্য শেখ জালাল উদ্দিন, আল আমিন, জাকিবুল হাসান রনি, আফরিন জাহান, রামিম আল করিম, মো: আরিফুল হাসান আরিফ, গৌরাঙ্গ মন্ডল নির্বাচিত হয়েছেন।

নির্বাচিত নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন ভিসি প্রফেসর এএইচএম মোস্তাফিজুর রহমান, ট্রেজারার প্রফেসর জালাল উদ্দিন, রেজিস্টার ড. হুমায়ুন কবীর, শিক্ষক সমিতি, সাংবাদিক সমিতি প্রমুখ।

 

 

ঢাকা, ০৫ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ