Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

তোর শেষ ম্যাসেজের রিপ্লাই দেয়া হয়নি...

প্রকাশিত: ১০ সেপ্টেম্বার ২০১৮, ০৯:১৭

লাইভ প্রতিবেদক : প্রচন্ড ব্যাস্ততার কারণেই তোর শেষ ম্যাসেজটার রিপ্লাই দিতে পারিনাই আমি। তুইতো আমার বার্থডে টুইন। এবার আমি কাকে উইশ করব? তোর সাথে আমার একটা ছবি আছে যতবার দেখতেসি (দেখছি) চিৎকার করে কাঁদতে ইচ্ছা করতেসে (করছে) খুব। এতই দূর্ভাগ্য আমার যে তোর লাশ আমি দেখতে পারবনা। এই প্রথম বার আফসোস লাগতেসে (লাগছে) যে আমি দেশে নাই।

কিন্ত সত্যি কথা বলি একটা? জানিনা কতটুক বিশ্বাস করবি। গত দুইদিন ধরেই আমার মনটা অজানা কারণেই খুব খারাপ এবং খারাপ কিছু একটার আভাস পাচ্ছিলাম মনে মনেই; আমি ভাবসি (ভেবেছি) হয়তো এক্সামে খারাপ হবে আমার কল্পনার ত্রিসীমানায়ও ছিলনা তোর মৃত্যুর খবর আমাকে শুনতে হবে।

ভাল থাকিস তুই ওপারে Afia Sharika. দেখাতো হবেই একদিন আমাদের হোক না একটু দেরিতেই তাও একদিন আমাদের দেখা হবেই।

[সুমাইয়া ইসলামের ফেইসবুক থেকে নেয়া]

উল্লেখ্য, রোববার শয়নকক্ষ থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আফিয়া সারিকা নামে এক ছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। তিনি ঢাবির মার্কেটিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে ওই ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। রোববার রাতে তার মৃত্যু হয়েছে। ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মো. বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

সারিকার বড় বোন সুমাইয়া বলেন, সারিকা ঘরের ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে ফাঁস দেয়। দেখতে পেয়ে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। তবে কী কারণে সারিকা গলায় ফাঁস দিয়েছেন, সে ব্যাপারে কিছুই বলেননি তিনি।

ঢাকা, ১০ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ