Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবিতে মাদক সেবন : পুলিশসহ ৩ জনকে পিটিয়ে থানায় সোপর্দ

প্রকাশিত: ১৩ আগষ্ট ২০১৮, ১৯:৩৮


রাবি লাইভ : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) মাদক সেবনের অভিযোগে পুলিশসহ ৩জনকে পিটিয়ে থানায় সোপর্দ করা হয়েছে। তারা শহীদ শামসুজ্জোহা হলে মাদক সেবন করছিলেন। ছাত্রলীগের নেতাকর্মীরা বিষয়টি টের পেয়ে তাদের পিটিয়ে পুলিশে দেয়। এদের মধ্যে দুই জনকে গুরুতর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার রাত ১২টা থেকে ২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের শহীদ শামসুজ্জোহা হলের অতিথি কক্ষে আটকে রেখে তাদের মারধর করা হয়।

আটকরা হলেন- পুলিশ কনস্টেবল আব্দুল মোতালেব, মোটরসাইকেল মেকানিক সাজ্জাদ ও আলিমউদ্দিন। তারা দু’জনই নগরীর শিরোইল কলোনির বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার রাতে জোহা হলের ১৩৪ নম্বর কক্ষে ছাত্রলীগকর্মী জাহিদের সঙ্গে বহিরাগত তিন যুবককে দেখতে পাওয়া যায়। তারা মাদক সেবন করছে এমন অভিযোগে তাদের ধাওয়া করে হল শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। এসময় ছাত্রলীগকর্মী জাহিদ পালিয়ে গেলেও বহিরাগত তিনজনকে হলের অতিথি কক্ষে নিয়ে প্রায় দুই ঘণ্টা ধরে বেধড়ক মারধর করা হয়।

ঘটনায় উপস্থিত বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, মাদক সেবনকালে হাতেনাতে বহিরাগতদের আটক করা হয়। পরে রাতেই তাদের পুলিশে সোপর্দ করা হয়েছে।

এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, মাদক সেবনের অভিযোগে তিনজনকে আটক করা হয়েছিল । আমি ঘটনাস্থলে উপস্থিত হতে পারিনি। আমাকে ফোন দিলে তাদেরকে পুলিশে দিতে বলি।

তবে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন জানান, ছাত্রলীগের নেতাকর্মীরা দুইজন যুবককে পুলিশে সোপর্দ করেছে। তাদেরকে বর্তমানে রামেক হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঢাকা, ১৩ অাগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ