Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

হাবিপ্রবিতে বিনামূল্যে স্বাস্থ্য সেবা

প্রকাশিত: ১১ আগষ্ট ২০১৮, ২৩:১৯

হাবিপ্রবি লাইভ: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ছাত্রী নিবাস শেখ ফজিলাতুন্নেসা মুজিব হলে ২ দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানের উদ্বোধন করা হয়েছে। শনিবার দিনাজপুর ডায়াবেটিকস ও স্বাস্থ্যসেবা হাসপাতালের আয়োজনে সকাল সাড়ে ৯টায় বিশ্ববিদ্যালয়ে অধায়নরত ছাত্রীদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

এতে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মু. আবুল কাসেম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত কর্মসূচীর উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ড. মো. তারিকুল ইসলাম, ফজিলাতুন্নেসা মুজিব হলের সহকারী হল সুপার মো. রোকনুজ্জামান, দিনাজপুর ডায়াবেটিক অ্যাসোসিয়েশনের সভাপতি অ্যাডভোকেট মো. আব্দুল লতিফ, সাধারণ সম্পাদক মো. সফিকুল হক ছুটু এবং হলের ছাত্রীবৃন্দ।

সহকারী হল সুপার মো. বেলাল হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে ভিসি প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন, ডায়াবেটিক অ্যাসোসিয়েশন, দিনাজপুর শাখাকে এমন মহতী উদ্যোগের জন্য সাধুবাদ জানাচ্ছি। আমি মনে করি, এই কর্মসূচির মাধ্যমে আমাদের মেয়েরা আরো বেশি স্বাস্থ্য সচেতন হবে। তারাই আমাদের আগামী প্রজন্মের নির্মাতা।

ফজিলাতুন্নেসা মুজিব হলের ছাত্রী প্রতিনিধি মারিয়াতুল জান্নাত মৌ তার অনুভূতি ব্যক্ত করে বলেন, আমার অত্যন্ত ভালো লাগছে যে, আমাদের মেয়েদের জন্য এ রকম একটি ফ্রি চিকিৎসা সেবা প্রদানের ব্যবস্থা করা হয়েছে।

সেই তিনি এমন আয়োজনে সহায়তা করার জন্য বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম স্যারের প্রতি আমাদের হলের মেয়দের পক্ষ হতে বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। এছাড়াও প্রতিবছর এই ধারাকে অব্যাহত রাখতে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে বিনীত অনুরোধ জানাচ্ছি।

উল্লেখ্য, ২ দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান কর্মসূচির দ্বিতীয় দিনে আগামীকালও সকাল ৯টায় থেকে বিকেল ৫টায় পর্যন্ত এই কর্মসূচী চলবে।


ঢাকা, ১১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ