Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

অসুস্থ শিক্ষার্থীদের দেখতে হাসপাতালে হাবিপ্রবির ভিসি

প্রকাশিত: ১০ আগষ্ট ২০১৮, ২২:৩৫

হাবিপ্রবি লাইভ: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ডরমেটরি-২ ক্যান্টিনের খাবার খেয়ে অসুস্থ ২৮ শিক্ষার্থীদের দেখতে হাসপাতালে দেখতে গেলেন ভিসি প্রফেসর ড. মু: আবুল কাসেম। জানা গেছে, ওইদিন রাতে তরিকুলের খাবার খাওয়ার পর ২৮-৩০ জন শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়ে। পরে তাদেরকে মেডিকেল ও সদর হাসপাতালে নেয়া হয়।

এর মধ্যে অনেকেই সুস্থ হয়ে ক্যাম্পাসে ফিরে আসলেও এখনো ৭ জন সদর হাঁসপাতালে ভর্তি আছে। এদিকে গতকাল রাতে ঢাকা থেকে ফিরেই শুক্রবার সকালে অসুস্থ শিক্ষার্থীদের দেখতে সদর হাসপাতালে যান হাবিপ্রবির ভিসি প্রফেসর ড. মু: আবুল কাসেম।

তিনি তাদের সাথে কিছুক্ষন সময় কাটান ও চিকিৎসার খোঁজ খবর নেন এবং প্রয়োজনে সকল ধরনের সহযোগিতার আশ্বাস দেন। এ সময় তার সাথে ছিলেন পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর ড. ভবেন্দ্র কুমার বিশ্বাস, প্রক্টর প্রফেসর ড. মো: খালেদ হোসেন এবং ছাত্র পরামর্শ ও নির্দেশনা শাখার পরিচালক প্রফেসর ড. মো: তারিকুল ইসলাম।

এদিকে শিক্ষার্থীরা তদন্ত করে এসব অস্বাস্থ্যকর বাটির খাবারের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন। তারা বলেন প্রায় দিন এখন এই ধরনের ঘটনা ঘটতেছে ,তাই এসব বিষয়ে ক্যাম্পাস সংলগ্ন এলাকায় যারা বাটির ব্যবসা করেন তাদেরকে আইনের আওতায় না আনলে এসব আরো বৃদ্ধি পাবে।

এরপর ভিসি দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ যান, সেখানে সড়ক দুর্ঘটনায় আহত হাবিপ্রবির সেন্ট্রাল ফার্মের কর্মকর্তা মো: আহসান কবীর ও আর স্ত্রীর খোঁজ খবর নেন। পাশাপাশি ম্যাসিভ হার্ট এ্যাটাক করে মেডিকেলে ভর্তি থাকা বিশ্ববিদ্যালয়ের মালি মো: বাবলুর চিকিৎসার সার্বিক খোঁজ খবর নেন তিনি।

 

ঢাকা, ১০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ