Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ৮ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ফেইসবুকে ‘গুজব’ : ছাত্রীসহ ভাসানি বিশ্ববিদ্যালয়ের ৬ জন বহিষ্কার

প্রকাশিত: ৯ আগষ্ট ২০১৮, ০২:৩১

টাঙ্গাইল লাইভ: নিরাপদ সড়ক চাই আন্দোলন নিয়ে সামাজিক যোগাযোগ গুজব ছড়ানোর অভিযোগে মাওলানা ভাসানি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৬ শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। এদের মধ্যে ছাত্রীও রয়েছে। এছাড়া দুই ছাত্রকে শোকজ করা হয়েছে।

তারে বিরুদ্ধে নিরাপদ সড়ক চাই আন্দোলনের নামে প্রধানমন্ত্রী, ছাত্রলীগকে নিয়ে কটুক্তি করেছেন বলে অভিযোগ আনা হয়েছে। বুধবার রাতে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. সিরাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

বহিষ্কৃতরা হলেন, ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করার অভিযোগে ইনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের ২য় বর্ষ ১ম সেমিস্টারের জাকিয়া রহমান, জাকিয়া বেগম ও পরিসংখ্যান বিভাগের ৩য় বর্ষ ১ম সেমিস্টারের শিক্ষার্থী সুমাইয়া ইসলাম, ছাত্রলীগকে নিয়ে কটুক্তি করার অভিযোগে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২য় বর্ষ ১ম সেমিস্টারের ছাত্র মো: তানভীর হাসান, গুজব ছড়ানোর অভিযোগে পদার্থ বিজ্ঞান বিভাগের ২য় বর্ষ ১ম সেমিস্টারের ছাত্র ওবায়দুল্লাহ এবং বিভিন্ন জনের সাথে যোগাযোগ করে নাশকতা সৃষ্টির চেষ্টা করার অপরাধে গণিত বিভাগের ১ম বর্ষ ২য় সেমিস্টারের ছাত্র মুহা: ইমরান হোসেন।

এছাড়াও আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি কট‚ক্তি করার অপরাধে ক্রিমিনোলজি এন্ড পুলিশ সায়েন্স বিভাগের ৩য় বর্ষ ২য় সেমিস্টারের ছাত্র মেহনাজ জামান ও কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ৩য় বর্ষ ১ম সেমিস্টারের শিক্ষার্থী শুভ্রা দেবনাথকে কারণ র্শানোর নোটিশ প্রান করা হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো: সিরাজুল ইসলাম জানান, নিরাপদ সড়ক চাই আন্দোলনের নামে গুজব ছড়ানোর অভিযোগে নামে ৬ শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

 

ঢাকা, ০৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ