Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শাবি ছাত্রীর মৃত্যু নিয়ে রহস্য, ময়নাতদন্ত ছাড়াই দাফন!

প্রকাশিত: ৮ জুলাই ২০১৮, ১৮:৪৭

শাবি লাইভ : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। তাকে হত্যা করা হয়েছে নাকি তিনি আত্মহত্যা করেছেন এনিয়ে রহস্য তৈরি হয়েছে। ওই ছাত্রীর লাশ কোন ময়নাতদন্ত ছাড়াই তড়িঘড়ি করে দাফন করায় এনিয়ে সন্দেহ তৈরি হয়েছে। নিহত মৃত্তিকা রহমান ২০১১-১২ শিক্ষাবর্ষের ছাত্রী ছিলেন।

জানান গেছে, পঞ্চগড়ের বোদা উপজেলায় সদা হাস্যোজ্জল প্রাণবন্ত ওই ছাত্রীর লাশ উদ্ধার করা হয়। গত ৩ জুলাই মঙ্গলবার তার শ্বশুরবাড়িতে তার লাশ পাওয়ার পর তড়িঘড়ি করে দাফন করা হয়। ময়নাতদন্ত ছাড়াই মৃত্তিকার পরিবারকে অনেকটা ভুল বুঝিয়ে লাশ দাফন নিয়ে রহস্য তৈরি হয়েছে। পারিবারিক ও সহপাঠীদের সূত্রে জানা গেছে মৃত্তিকাকে তার শ্বশুরবাড়ির লোকজন বিশেষ করে তার স্বামী প্রায়ই মারধর করতো। স্বামী পরকীয়ায় আসক্ত তাই এর প্রতিবাদ করায় তার ওপর নেমে আসে অমানুষিক নির্যাতন। তাকে নির্যাতনে হত্যা করা হয়েছে নাকি এসব সহ্য করতে না পেরে আত্মহত্যা করেছে তার সঠিক কারণ খুঁজে বের করার দাবি উঠেছে।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা দাবি করেছেন এটা সত্যিই আত্মহত্যা নাকি হত্যা তা নিয়ে সবার মনেই সন্দেহ রয়েছে। যদি এটা আত্মহত্যা না হয়ে হত্যা হয় থাকে তাহলে এর পিছনে কে বা কারা দায়ি তা খুঁজে বের করা দরকার। আর যদি আত্মহত্যা হয়ে থাকে তাহলে এর পেছনে যাদের প্ররোচনা রয়েছে তাদের আইনের আওতায় আনতে হবে।

ঢাকা, ০৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ