Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শাবিতে আন্দোলনকারীদের মুক্তির দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ৫ জুলাই ২০১৮, ২৩:৪৮

শাবি লাইভ: কোটা সংস্কার আন্দোলনে জড়িত কর্মীদের উপর হামলা ও জেল জুলুমের প্রতিবাদে মানববন্ধন করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার দুপুর ১টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ শাবি শাখার উদ্দ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয়, কেন্দ্রীয় শহিদ মিনার ও রাজশাহী বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন স্থানে কোটা সংস্কার আন্দোলনকারীদের ওপর হামলা, ছাত্রী লাঞ্ছনা ও গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন করেছে সাধারণ শিক্ষার্থীবৃন্দ।

মানববন্ধনে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ শাবি শাখার যুগ্ম আহ্বায়ক মো. কামরুজ্জামান বলেন, সারা দেশে কোটা আন্দোলনের নেতাকর্মীদের ওপর যে হামলা হয়েছে আমরা তার তীব্র প্রতিবাদ জানাচ্ছি। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী তরিকুলের পায়ে হাতুড়ি দিয়ে আঘাত করে হাড় ভেঙ্গে দেয় হয়েছে। আমরা এই হামলার বিচার দাবি করছি। তিনি আরো বলেন, কেন্দ্রীয় নেতাদের মামলা প্রত্যাহার ও রিমান্ড বাতিলের দাবি করছি।

আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীরা বলেন, দেশের বিভিন্ন স্থানে ছাত্রীদেরকে লাঞ্চিত করা হয়েছে আমরা তার তীব্র নিন্দা জানাচ্ছি। কোটা আন্দোলনকারীদের ওপর যে নির্যাতন চালানো হচ্ছে তা যেন অতিদ্রুত বন্ধ করা হয় দাবি করছি। আমরা আশা করি প্রধানমন্ত্রী খুব দ্রুতই আমাদের নায্য দাবি-দাওয়া পূরণ করবেন।

 

ঢাকা, ০৫ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ