Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শাবিতে বিভাগীয় পরীক্ষা স্থগিত

প্রকাশিত: ৪ জুলাই ২০১৮, ২২:৪৪

শাবি লাইভ: শাহজালাল বিজ্ঞান ও প্রযুুক্তি বিশ্ববিদ্যালয়ের পেট্টোলিয়াম এন্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং (পিএমই) বিভাগের ফাইনাল পরীক্ষা স্থগিত করার অভিযোগ উঠেছে। নির্ধারিত সময়ে পরীক্ষার হলে আসেনি পিএমই বিভাগের শিক্ষক ও পরীক্ষার প্রধান পরিদর্শক অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. মো. রফিকুল ইসলাম। পরীক্ষা না হওয়ায় বিপাকে পড়েছে সংশ্লিষ্ট ব্যাচের শিক্ষার্থীরা।

বিভাগের অফিস সূত্রে জানা গেছে, বুধবার সকাল ১০টায় বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের পিএমই-২২৬ ফাইনাল পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। পরীক্ষার নির্ধারিত সময়ে বিভাগের অন্যান্য পরির্দশকের উপস্থিতিতে প্রায় ষাট জন শিক্ষার্থীদের মাঝে উত্তরপত্র বিতরণ করা হলেও প্রধান পরিদর্শক অ্যাসোসিয়েট প্রফেসর ড. মো. রফিকুল ইসলাম উপস্থিত হননি। ১০টা ১৫ মিনিট পর্যন্ত অপেক্ষা করলেও প্রধান পরিদর্শক পরীক্ষার হলে না আসলে পরীক্ষা স্থগিত করা হয়। পরবর্তীতে স্থগিতের বিষয়টি জানিয়ে বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক বরাবর চিঠি দেয়া হয়।

প্রধান পরিদর্শক অ্যাসোসিয়েট প্রফেসর ড. মো. রফিকুল ইসলাম অভিযোগ অস্বীকার করে বলেন, এই পরীক্ষাটি আগে স্থগিত হওয়ার কথা ছিল। কিন্তু স্থগিতের সিদ্ধান্ত আমাকে জানানো হয়নি। আর আমি বিষয়টি ভুলে গিয়েছিলাম। আমার মিসটেক হয়ে গেছে। তবে আজ সকাল ১১টা দিকে বা বিকেলে পরীক্ষা নেয়ার সুযোগ ছিল।

 


ঢাকা, ০৪ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ