Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চার দফা দাবিতে হাবিপ্রবি শিক্ষার্থীদের বিক্ষোভ

প্রকাশিত: ১ জুলাই ২০১৮, ২৩:১৪

হাবিপ্রবি লাইভ: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) অধিভুক্ত কলেজের শিক্ষার্থীদের সনদ আলাদা করাসহ ৪ দফা দাবিতে মানববন্ধন ও অবস্থান কর্মসূচি পালন করছে শিক্ষার্থীরা।

রবিবার সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টাডিজ অনুষদের শিক্ষার্থীরা এ মানববন্ধন ও অবস্থান কর্মসুচি পালন করেন।

চার দফা দাবিতে বিজনেস স্টাডিজ অনুষদের শিক্ষার্থীরা বিক্ষোভ করতে থাকেন। হাবিপ্রবি শিক্ষার্থীদের চার দফা দাবিগুলো হলো, হাবিপ্রবির অধিভুক্ত কলেজ শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কলেজের স্নাতক ও স্নাতকোত্তরের সনদ আলাদাকরণ, হাবিপ্রবিতে এমবিএ ডিগ্রি পোস্ট গ্র্যাজুয়েট অনুষদের পরিবর্তে বিজনেস স্টাডিজ অনুষদের নিজ নিজ বিভাগে প্রদান, হাবিপ্রবি ব্যতীত অন্য প্রতিষ্ঠানের শিক্ষার্থীদেরকে হাবিপ্রবির নিয়মিত এমবিএতে ভর্তির সুযোগ না দেওয়া সহ এমবিএ ভর্তির নীতিমালা সংস্কার করে অনতিবিলম্বে ২০১৮ সেশনের এমবিএ ভর্তি কার্যক্রম সম্পূর্ন করার দাবি জানান তারা।

এসময় শিক্ষার্থীরা জানান, বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীরা লাখো শিক্ষার্থীর সাথে প্রতিযোগিতা করে ভর্তির সুযোগ পায়, সেখানে কোন রকম ভর্তি পরীক্ষা ছাড়াই কলেজের শিক্ষার্থীদেরকে ভর্তির সুযোগ দেওয়া হচ্ছে। তারা কিভাবে বিশ্ববিদ্যালয়ে এমবিএ ভর্তির সুযোগ পায় বিষয়টি আমাদের বোধগম্য নয়। এটা কোন ভাবেই আইন বা নিয়ম হতে পারে না। এসময় মানববন্ধনে বক্তব্য রাখেন অপূর্ব শাকিল, সামিউল, সুমন আলাউদ্দিন প্রমূখ।

 

ঢাকা, ১ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)/এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ