Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১লা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শাবিতে ইন্টারনেট সংযোগ কাজে ছাত্রলীগের বাধা

প্রকাশিত: ২৯ জুন ২০১৮, ২১:১৯

শাবি লাইভ: ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে ইন্টারনেট সংযোগ অত্যাবশ্যকীয় প্রয়োজন। এবার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) ছাত্রলীগের বাধায় ইন্টারনেট সংযোগের কাজ বন্ধ হয়েছে। জানা গেছে, বিশ্ববিদ্যালয়ের ৫টি আবাসিক হলের ওয়াইফাই সংযোগ স্থাপনের কাজ বন্ধ করে দিয়েছে ছাত্রলীগ নেতারা।

কম্পিউটার সেন্টারের পরিচালক ড. জহিরুল ইসলাম ক্যাম্পাসলাইভকে জানান, বৃহস্পতিবার থেকে সব হলেই ইন্টারনেট সংযোগের কাজ বন্ধ করে দিয়েছে কয়েকজন ছাত্রনেতা। ছাত্রলীগ নেতারা ঠিকাদারী প্রতিষ্ঠান হামিদা ট্রেডার্সের কাছে চাঁদা দাবি করেন। কিন্তু চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তারা কাজ বন্ধ করে দেয়।

বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ফরিদ উদ্দীন ভূঁইয়া ক্যাম্পাসলাইভকে জানান, শাহপরান হল প্রভোস্ট শাহেদুল হোসেন এবং কম্পিউটার সেন্টারের পরিচালক জহিরুল ইসলাম ছাত্রলীগের চাঁদা দাবির বিষয়টি স্বীকার করেছেন।

ভিসি আরো বলেন, তবে ছাত্রলীগের ছেলেরা আমাকে বলেছে ওই কাজে তারা বাঁধা দেবে না।

বিশ্ববিদ্যালয়ের শাহপরান হলের প্রভোস্ট শাহেদুল হোসাইন ক্যাম্পাসলাইভকে জানান, বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে ইন্টারনেট কানেকশন দিয়ে ওয়াইফাই জোন তৈরি করার কাজ বন্ধ করে দিয়েছে ছাত্রলীগের কয়েকজন নেতা। এ সময় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রুহুল আমীন ও সহ সভাপতি তারিকুল ইসলাম চাঁদা দাবি করেন।

এদিকে চাঁদা দাবির অভিযোগ অস্বীকার করে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমীন ক্যাম্পাসলাইভকে জানান, এ ঘটনায় আমি জড়িত নই। সহ-সভাপতি তরিকুল ইসলামের মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

 

 


ঢাকা, ২৯ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ