Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে সেহরি ডট কম!

প্রকাশিত: ২৩ মে ২০১৮, ০২:৪৪

জাককানইবি লাইভ: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) রমজান বা বড় কোন ছুটিতে ক্যাম্পাসের খাবার দোকানগুলো বন্ধ করে দেওয়া হয়। বন্ধের সময় বিশ্ববিদ্যালয়ের চক্রবাক ক্যাফেটেরিয়াও বন্ধ থাকে। ফলে সেহেরীর খাবারের ব্যবস্থা থাকেনা বেশিরভাগ হোটেল গুলাতে। আর যেইগুলো খোলা থাকে তাতে খাবারের মান বেশি ভালো থাকেনা।

তাই বিশ্ববিদ্যালয় বন্ধের আগেই নজরুল বিশ্ববিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থী এই সমস্যা কিছুটা দূর করার জন্য Sehri.com নামের একটা পেইজ খুলেন। কোনরকম ডেলিভারি খরচ ছাড়াই খাবার পৌঁছে দেন তারা।

জানা যায়, তাদের খাবারের প্যাকেজ দুইটি। খাবারে চারটি করে আইটেম থাকে। ফুল সাইজ (৯৯টাকা), হাফ সাইজ (৫৯ টাকা)। Sehri.com এর মল্লিক বাপ্পি ক্যাম্পাসলাইভকে জানান, রমজানে সেহেরির জন্য হালাল ও স্বাস্থ্যসম্মত সুস্বাদু খাবার পরিবেশন করাই আমাদের লক্ষ্য। আমাদের খাবারের মেন্যু: ভাত, গরু, মুরগীর মাংস, মাছ, ডাল চরচরি, সালাত। যে কোনো একটি অথবা দুইটা প্যাকেজই পছন্দমত সংগ্রহ করা যাবে। আর তাছাড়া আমরা জাককানইবি ক্যাম্পাসে হোম ডেলিভারি দিচ্ছি সকলের সুবিধার্থে।

বিশ্ববিদ্যালয়য়ের শিক্ষার্থী সৈয়দা তরী ক্যাম্পাসলাইভকে জানান, ভয়ে ছিলাম সেহেরীর সময় খাবার পাব তো! কিন্তু পেয়েছি, ক্যাম্পাসে ভালো উদ্যোগ সাধুবাদ জানাই।

উল্লেখ্য যে, খাবারের জন্য জাককানইবিতে কেউ যেন কষ্ট না করে এইজন্য তাদের এই পথ চলা। তারা অগ্রিম অর্ডার নেন। অর্ডার নেয়ার সময় সকাল ১০টা থেকে সন্ধ্যে ৭টা পর্যন্ত।

 

ঢাকা, ২২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ