Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শাবি ছাত্রলীগের গ্রুপ লিডার ছাড়া ৯ জনকে ক্ষমা হাইকমান্ডের

প্রকাশিত: ১৩ মে ২০১৮, ১৮:২১

শাবি লাইভ : সংঘর্ষের ঘটনায় বহিস্কার হয়েছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ১২ নেতাকর্মী। এদের মধ্যে গ্রুপ লিডার কেন্দ্রীয় কমিটির সদস্য আবু সাঈদ আকন্দ ও সাজিদুল ইসলাম সবুজও ছিলেন। তাদের বাদ দিয়ে ৯ ছাত্রলীগ নেতাকর্মীকে ক্ষমা করে দিয়েছে কেন্দ্রীয় হাইকমান্ড। তাদের বহিস্কারাদেশ প্রত্যাহার করে নেয়া হয়েছে। কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

যাদের বহিস্কারাদেশ প্রত্যাহার হলো, তারা হলেন- শাখা ছাত্রলীগের সহ-সভাপতি সৈয়দ জুয়েম, যুগ্ম-সাধারণ সম্পাদক আশরাফুল আলম অন্তু, উপ-মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক লক্ষণ চন্দ্র বর্মণ, সদস্য মুনকির কাজী, কাজী তৌফিকুর রহমান তন্ময়, বাসির মিয়া, কর্মী মেহের উদ্দিন হিমেল, রায়হান আহমেদ ও শরিফুল মালেক শরিফ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক তাদের আবেদনের প্রেক্ষিতে এই বহিস্কারাদেশ প্রত্যাহার করা হলো।

উল্লেখ্য, গত ২০ মার্চ রাতে বিশ্ববিদ্যালয়ের মূল ফটক সংলগ্ন একটি রেস্টুরেন্টে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য (বহিস্কৃত) আবু সাঈদ আকন্দ ও সাজিদুল ইসলাম সবুজের অনুসারীদের সঙ্গে সহ-সভাপতি তারিকুল ইসলাম তারেকের অনুসারীদের সংঘর্ষ হয়। এসময় একজন সাধারণ শিক্ষার্থী গুলিবিদ্ধ হন। এ ঘটনার প্রেক্ষিতে পরদিন ২১ মার্চ সাঈদ-সবুজসহ তাদের অনুসারী ১২ নেতাকর্মীকে বহিস্কার করা হয়।

ঢাকা, ১৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ