Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জাককানইবিতে ইইই বিভাগের বিভাগীয় প্রধানকে সংবর্ধনা

প্রকাশিত: ৭ মে ২০১৮, ০৩:৫১

জাককানইবি লাইভ: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের নবাগত বিভাগীয় প্রধান লিটন কুমার বিশ্বাসকে বরণ করে নিয়েছে বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

পাশাপাশি বিভাগের সাবেক বিভাগীয় প্রধান বিজয় কুমার কর্মকার বিদায়ী সংবর্ধনা জানিয়েছেন তারা ।

রোববার দুপুরে ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধানের কক্ষে এই সংবর্ধনা দেওয়া হয়। নবাগত বিভাগীয় প্রধান লিটন কুমার বিশ্বাসকে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রাকিবের পক্ষ থেকে শুভেচ্ছা জানান, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নাইম, মজনু, গোলাম রব্বানী, অনিক,পুজান দত্ত, আনিস, মেহেদী মিশু, ইমরান হোসাইন প্রমুখ।

ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের নবাগত বিভাগীয় প্রধান লিটন কুমার বিশ্বাস বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতা কর্মীদেও শুভেচ্ছা জানিয়ে জানান, ইইই বিভাগের উপর তার দায়িত্ব এর প্রথম লক্ষ্য সেশনজট মুক্ত একটি বিভাগ করে তোলা ।

ছাত্রলীগ নেতা নাইম জানান, আমাদের সেশনজট সহ বিভাগে বেশ কিছু সমস্যা রয়েছে, নতুন বিভাগীয় প্রধান ও অনন্যা শিক্ষকমণ্ডলীর আন্তরিকতায় আশা করছি সকল সমস্যা সমাধান হবে।


ঢাকা, ০৬ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ