Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ৮ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মাহিদ খুন : ক্ষোভে উত্তাল শাবি, শহর অভিমুখে পদযাত্রা

প্রকাশিত: ২৭ মার্চ ২০১৮, ১৯:৫১

শাবি লাইভ : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ছাত্র মাহিদ আল সালাম খুনের প্রতিবাদে ক্ষোভে উত্তাল হয়ে উঠেছে ক্যাম্পাস। হত্যাকারীদের গ্রেফতার করে বিচার ও নিরাপত্তার দাবিতে মঙ্গলবার ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন শিক্ষার্থীরা। এছাড়া সিলেট শহর অভিমূখে পদযাত্রা শুরু করেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

শিক্ষার্থীরা জানান, পদযাত্রাটি সিলেট শহরের চৌহাট্টাস্থ শহীদ মিনারে গিয়ে শেষ হয়। সেখানে শিক্ষার্থীরা কাফনের কাপড় পরে অবস্থান কর্মসূচি পালন করে। এর আগে সকাল ১০টায় ক্যাম্পাসে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে শিক্ষার্থীরা। এসময় শিক্ষার্থীরা বলেন, আমরা কিছুতেই এ হত্যাকান্ড মানতে পারছিনা। হত্যার সাথে জড়িতদের গ্রেফতার করে তারা দ্রুত বিচার দাবি করেন।

উল্লেখ্য, গত রোববার রাত সাড়ে ১২টার দিকে ঢাকা যাওয়ার সময় সিলেট নগরের কদমতলী এলাকায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নিহত হন অর্থনীতি বিভাগের স্নাতকোত্তর শ্রেণীর শিক্ষার্থী মাহিদ আল সালাম। অন্যদিকে সোমবার সন্ধ্যার দিকে সিলেট নগরের বাগবাড়ি এলকায় ছিনতাইয়ের শিকার হন ইংরেজি বিভাগের ছাত্রী নাজিয়া নিসা। এসব ঘটনা নিয়ে নিরাপত্তাহীনতায় রয়েছেন শাবির শিক্ষার্থীরা।

ঢাকা, ২৭ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ