Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

দিনে বহিষ্কার, রাতেই গ্রেফতার শাবি ছাত্রলীগ নেতা!

প্রকাশিত: ২২ মার্চ ২০১৮, ০৮:০০

শাবি লাইভ : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শাখা ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় বহিস্কার করা হয় ১২ নেতাকে। এদের মধ্যে ছিলেন শাখা ছাত্রলীগের সহ-সভাপতি সৈয়দ জুয়েম। বুধবার তাকে বহিষ্কারের পর সংঘর্ষের মামলায় রাতেই গ্রেফতার করা হয়েছে। সিলেটের জালালাবাদ থানার ওসি শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সংঘর্ষের ঘটনায় তরিকুল ইসলামের করা মামলার প্রেক্ষিতে বিশ্ববিদ্যালয় এলাকার সামনে থেকে সৈয়দ জুয়েমকে থানায় নিয়ে আসা হয়েছে।

এদিকে শাবিতে বিবদমান দুই গ্রুপের মধ্যে নতুন করে উত্তেজনা বিরাজ করছে। শাহপরান হলের গেট আটকিয়ে দিয়ে ভেতরে অবস্থান নিয়েছে ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিন ও সাধারণ সম্পাদক ইমরান খানের অনুসারীরা।

অপরদিকে শাহপরান হল গেটের বাইরে অবস্থান করছে কেন্দ্রীয় সদস্য আবু সাঈদ ও সাজিদুল ইসলামের অনুসারীরা। তাদেরকে বোঝানোর চেষ্টা করে ব্যর্থ হয়ে ফিরে গেছেন প্রশাসনের বিভিন্ন দায়িত্বে থাকা শিক্ষকরা।

উল্লেখ্য, আধিপত্য বিস্তার নিয়ে মঙ্গলবার শাবি শাখা ছাত্রলীগের সহ-সভাপতি আবু সাঈদ আকন্দ ও যুগ্ম সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম সবুজের অনুসারীদের সঙ্গে সহ-সভাপতি তারিকুল ইসলামের অনুসারীর সংঘর্ষে এসএম আব্দুল্লাহ রনি নামক একজন সাধারণ শিক্ষার্থী গুলিবিদ্ধ হন।

এদিকে বুধবার দুপুরে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে কেন্দ্রীয় কমিটির সদস্য আবু সাঈদ আকন্দ ও সাজিদুল ইসলাম সবুজকে স্থায়ী বহিষ্কারসহ শাখা ছাত্রলীগের ১২ নেতাকর্মীকে বহিষ্কার করে কেন্দ্রীয় ছাত্রলীগ। এদের মধ্যে জুয়েমও রয়েছেন।

ঢাকা, ২২ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ