Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কর্মচারি নিয়োগ পরীক্ষায় ধরা রাবি ও জবির শিক্ষার্থী!

প্রকাশিত: ১১ মার্চ ২০১৮, ০৮:২১

নওগাঁ লাইভ : জেলা প্রশাসনের অধীনে তৃতীয় শ্রেণির কর্মচারী নিয়োগ পরীক্ষা দিতে গিয়ে ধরা খেয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয় ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। আটক ৬জনের মধ্যে দুইজন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ও একজন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র। বাকীরা অন্যান্য শিক্ষাপ্রতিষ্ঠানের। শুক্রবার তাদের পরীক্ষা কেন্দ্রে থেকে আটক করা হয়। শনিবার তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

আটক পরীক্ষার্থীরা হলেন, নওগাঁ সদর থানার খুদিয়া গ্রামের সেকেন্দারের ছেলে জবি ছাত্র শাহিনুর ইসলাম, বদলগাছীর সাত ঘরিয়া গ্রামের শংকর চন্দ্রের ছেলে আক্কেলপুর উচ্চ বিদ্যালয়ে শিক্ষক সঞ্জয় কুমার, সদর থানার চক আকতাব গ্রামের মাজেদুল ইসলামের স্ত্রী নওগাঁ পলিটেকনিকেলের ছাত্রী রিনা আক্তার, নাটোর জেলার মৃত সোহবারের ছেলে রাবি ছাত্র সাইদুর রহমান, কুড়িগ্রাম জেলার নাগেশ্বরীর সামছুল হকের ছেলে রাবি ছাত্র ফারুক হোসেন এবং কুমিল্লা জেলার কুতুমপুকুর গ্রামের ফজলুল হকের মেয়ে নাফিজা খাতুন (২৪)।

উল্লেখ্য, নওগাঁ শহরের বিভিন্ন কেন্দ্রে জেলা প্রশাসনের অধীনে রাজস্ব খাতে নওগাঁর ১১টি উপজেলা অফিস সমূহে ছয়টি পদে নিয়োগের জন্য শুক্রবার বেলা ১০ টা থেকে ১২ টা পর্যন্ত লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। ছয়টি পদ হচ্ছে সার্টিফিকেট পেশকার, অফিস সহকারী কাম কম্পিউটার, সার্টিফিকেট সহকারী, মিউটেশন কাম সার্টিফিকেট সহকারী, নাজির কাম ক্যাশিয়ার ও ক্রেডিট চেকিং কাম সায়রাত সহকারী।

নওগাঁ সদর থানার ওসি সুমিত কুমার বলেন, শুক্রবার তৃতীয় শ্রেণির কর্মচারীর ছয়টি পদে পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষা চলার সময় বিভিন্ন কেন্দ্রে অবৈধভাবে প্রক্সি (অন্যের হয়ে পরীক্ষা দেওয়া) দেওয়ার অপরাধে ছয় পরীক্ষার্থীকে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে জেল-হাজতে পাঠানো হয়।

ঢাকা, ১১ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ