Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

আবেগ আপ্লুত শিক্ষার্থীরা : মঞ্চ আছে, জাফর স্যার হাসপাতালে

প্রকাশিত: ৪ মার্চ ২০১৮, ১৮:৫৮


শাবি লাইভ : জনপ্রিয় লেখক ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. মুহম্মদ জাফর ইকবাল হাসপাতালে চিকিৎসাধীন। অন্যদিকে তার সেই মঞ্চ এখনও সেই আগের মতই আছে। সাজানো আছে সোফা। প্রস্তুত মঞ্চ। আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা তদন্তের জন্য সেটি ঘিরে রেখেছেন। ওই অনুষ্ঠানস্থল ঘিরে শিক্ষার্থীদের কৌতূহল ও আগ্রহের শেষ নেই। সকালে ক্যাম্পাসে এসে শিক্ষার্থীরা দূর থেকে ওই মঞ্চ দেখেছেন। এসময় অনেকেই আবেগে আপ্লুতও হয়েছেন। আড়ালে চোখ মুছতেও দেখা গেছে কাউকে কাউকে। প্রিয় শিক্ষকের এমন পরিণতি যেন কেউ মেনে নিতে পারছেন না। চোখে ক্ষোভের বহিপ্রকাশ, অন্তরে ক্রোধের আগুন আর হাতে দৃপ্ত শপথ প্রিয় শিক্ষকের দুষ্কৃতিকারীর শাস্তি চাই।

এদিকে হামলার ঘটনায় দুটি মামলা করা হয়েছে। শনিবার (০৩ মার্চ) রাতে শাবি রেজিস্ট্রার মো. ইশফাকুল হোসেন বাদী হয়ে জালালাবাদ থানায় একটি মামলা করেন। রোববার (০৪ মার্চ) সকালে পুলিশ বাদী হয়ে আপর মামলাটি করে।

এর আগে শনিবার বিকালে শাবি ক্যাম্পাসে এক অনুষ্ঠানে শিক্ষার্থী ও পুলিশের উপস্থিতিতে জাফর ইকবালের উপর হামলা হয়। ছুরি দিয়ে জাফর ইকবালের মাথায় আঘাত করে হামলাকারী। ড. জাফর ইকবাল বর্তমানে রাজধানীর সিএমএইচে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে হামলার পরপরই উপস্থিত শিক্ষার্থী ও পুলিশ সদস্যরা হামলাকারীকে ধরে ফেলে। এরপর পিটুনি দিয়ে ওই তরুণকে ধরে নেয়া হয় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে। সেখানে পুলিশ তাকে উদ্ধার করে এনে হাসপাতালে ভর্তি করে। আহত ফয়জুল সিলেটের সিএমএইচে চিকিৎসাধীন।

ঢাকা, ০৪ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ