Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জাফর ইকবাল জখম, মোটরসাইকেলে ক্যাম্পাস ছেড়েছে দুর্বৃত্ত!

প্রকাশিত: ৪ মার্চ ২০১৮, ০৯:৩৯

সিলেট লাইভ : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে জনপ্রিয় লেখক প্রফেসর ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলার ক্লু উদঘাটনে নেমেছে পুলিশ, গোয়েন্দা সংস্থাসহ আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

হামলার পর এক ছাত্রকে গণপিটুনি দিয়ে আটক করা হলেও আরেক যুবক পালিয়ে যেতে সক্ষম হয়েছে। ঘটনার পরপরই মোটরসাইকেলে করে ওই যুবক ক্যাম্পাস ছেড়েছে বলে জানিয়েছে পুলিশ। তাকে খুঁজে বের করতে মাঠে নেমেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী সূত্রমতে জাফর ইকবালকে হামলার সময় দুইজনের মধ্যে একজনকে আটক করতে সক্ষম হয়েছেন শিক্ষার্থীরা। আরেকজন পালিয়ে গেছে। এদিকে সাবর চোখ ফাঁকি দিয়ে ওই যুবক কিভাবে চলে গেল এনিয়ে রহস্য তৈরি হয়েছে। পালিয়ে যাওয়া সেই যুবকের পরিচয় কী, হামলায় তার ভূমিকা কি ছিল। ওই যুবক কোনদিকে পালিয়ে গেছে তা খতিয়ে দেখছে পুলিশ।

উল্লেখ্য, শনিবার বিকেলে শাবি ক্যাম্পাসে হামলার শিকার হন জনপ্রিয় লেখক প্রফেসর জাফর ইকবাল। এঘটনায় দুর্বৃত্তকে গণপিটুনি দেয়া হয়েছে। পরে তাকে পুলিশ প্রহরায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে তার নাম ফয়জুর রহমান ওরফে ফয়জুল। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের পার্শ্ববর্তী কুমারগাঁওয়ের শেখপাড়ার বাসিন্দা ফয়জুর রহমান। তার বাড়ি সুনামগঞ্জের জগন্নাথপুরে। ঘটনার পরপরই শেখপাড়ার বাসাটি তালাবদ্ধ করে ফয়জুলের পরিবারের সদস্যরা পালিয়ে গেছেন। রাতে অভিযান চালিয়ে পুলিশ তার মামাকে আটক করেছে।

ঢাকা, ০৪ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ