Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

গভীর রাতে ঘুম ভেঙে দেখি ভিসি স্যার দরজায় দাঁড়িয়ে!

প্রকাশিত: ২৭ জানুয়ারী ২০১৮, ১৮:৪৩

ইবি লাইভ : মাহমুদুল হাসান বাঁধন। পড়াশোনা ইসলামী বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগে। বৃহস্পতিবার দিবাগত রাতটা তার কেটেছে অন্যরকম। একজন বিশ্ববিদ্যালয়ের ছাত্রের জন্য এমনটা স্বপ্নের মতই। যদিও সেই স্বপ্নটা ছিল ভিসির জন্য দুঃস্বপ্ন। শেষ রাতে ওই ছাত্র ঘুম থেকে উঠে দেখেন তারই বিশ্ববিদ্যালয়ের ভিসি দাঁড়িয়ে আছেন গেটে।

বাড়িয়ে বলছি না পাঠক। এটি কোন স্বপ্নও নয়। বাস্তবে ঠিক এমনটিই ঘটেছে। ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. হারুন অর রশিদ আসকারী বৃহস্পতিবার রাতে হামলার শিকার হয়েছেন। পরে তিনি তার এক ছাত্রের বাসায় আশ্রয় নেন। ওই ছাত্রের নাম মাহমুদুল হাসান। ঘটনাটি নিয়ে ফেইসবুকে স্ট্যাটাস দিয়েছেন তিনি।

ওই ফেইসবুক স্ট্যাটাসটি তুলে ধরা হল।

প্রসঙ্গ : ভিসি স্যারের উপর হামলা।
রাত ৩.৪৫ এর দিকে আমার এক ভাই এসে গেট নাড়া দিয়ে আমার আব্বুকে ডাকতে ডাকতে বলেন আপনার বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষক বিপদে পড়েছেন।
আমি তাড়াতাড়ি উঠে দেখি ভিসি স্যার দাঁড়িয়ে আছেন।

স্যারকে ভিতরে নিয়ে আসার পর ওনার মুখে জানতে পারলাম উনি ঢাকা থেকে ফেরার পথে গাড়াগঞ্জ এলাকার বড়দাহ নামক এলাকা থেকে একদল ডাকাত রাস্তায় গাছ ফেলে স্যারের গাড়ি থামিয়ে হামলা করে।

আল্লাহর অশেষ রহমতে উনি পালিয়ে আসতে সক্ষম হন। তারপর খবর পেয়ে ইবি থানার পুলিশ আমাদের বাড়িতে এসে তাকে নিয়ে বিশ্ববিদ্যালয়ের উদ্দেশ্য রওনা হয়।

আসলে ভাল মানুষদের দুনিয়াতে অনেক সংগ্রাম করে বেঁচে থাকতে হয়।

ঢাকা, ২৭ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ