ববিতে আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্ট শুরু


Published: 2021-12-02 16:35:58 BdST, Updated: 2022-01-17 09:13:53 BdST

ববি লাইভ: স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বরিশাল বিশ্ববিদ্যালযয়ে (ববি) শারীরিক শিক্ষা অধিদপ্তর কর্তৃক আয়োজিত আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১ টায় খেলার, শুভ উদ্বোধন ঘোষণা করেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. ছাদেকুল আরেফিন।

উদ্বোধনী বক্তৃতায় তিনি বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বলিষ্ঠ নেতৃত্বের কারণেই আজকের এই সোনার বাংলা বর্তমান প্রধানমন্ত্রীর দুরদর্শী নেতৃত্বের মাধ্যমে বাংলাদেশ এখন বিশ্বের রোলমডেল। স্বাধীনতার ৫০ বছর পূর্তি তে এমন একটি টুর্নামেন্ট সকলের সুষ্ঠু সুন্দর পরিবেশে ভাতৃত্ববোধ বজায় রেখে উপহার দেওয়ার আহবান জানান তিনি।

এ সময় আরও উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সভাপতি ও প্রক্টর ড. খোরশেদ আলম বঙ্গবন্ধু হলের প্রাধ্যক্ষ মোঃআরিফ হসেন, পরিচালক শারিরীক শিক্ষা অফিস রিফাত মাহমুদ, ভারপ্রাপ্ত পরিচালক ছাত্র নির্দেশনা ও পরামর্শ কেন্দ্র ড.তারেক মাহমুদ আবির, সহকারী রেজিষ্টার বাহাউদ্দিন গোলাপ, মার্কেটিং বিভাগের চেয়ারম্যান মেহেদী হাসান, স্ট্যাটিসটিকস বিভাগের চেয়ারম্যান মোহাম্মদ সাইফ উদ্দিন রাশেদসহ বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ৷

উদ্বোধনী ম্যাচে রাষ্ট্রবিজ্ঞান বিভাগ খেলে লোক প্রশাসন বিভাগের বিরূদ্ধে। খেলাটি গোলশূন্য ড্র হলে ট্রাইবেকারে ৪-৩ব্যবধানে লোক প্রশাসন বিভাগ জয়লাভ করে।

উল্লেখ্য, এবারের আসরে মোট ২৩টি বিভাগ অংশগ্রহণ করবে। প্রত্যেকটি ম্যাচ নকআউট পদ্ধতিতে অনুষ্টিত হবে। ১৫ ডিসেম্বর টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।

ঢাকা, ০২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।