নতুন নেতৃত্বে ইবির খালেদা জিয়া হল ডিবেটিং ও কালচারাল সোসাইটি


Published: 2021-11-27 18:24:22 BdST, Updated: 2022-01-17 10:28:11 BdST

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) খালেদা জিয়া হল ডিবেটিং সোসাইটি ও কালচারাল সোসাইটির ২০২১-২২ বর্ষের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। ডিবেটিং সোসাইটিতে বাংলা বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ওয়ারেন্নেসা মেমিকে সভাপতি ও আইন বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের সাজেদা আক্তার জলিকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

এদিকে কালচারাল সোসাইটিতে বাংলা বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ফাতেমা খাতুনকে সভাপতি ও একই বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের পপি খাতুনকে সাধারণ সম্পাদক করা হয়েছে। শনিবার বিকেলে হলের প্রভোস্ট প্রফেসর ড. রেবা মন্ডল স্বাক্ষরিত পৃথক দুইটি সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

ডিবেটিং সোসাইটিতে ১৫ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি ফাতেমা খাতুন ও পেপি আক্তার, যুগ্ম সাধারণ সম্পাদক হায়াতে জান্নাত, সাংগঠনিক সম্পাদক ফাতিমাতুজ্জোহরা ইরানী, কোষাধ্যক্ষ মারিয়া জামান এশা ও দপ্তর সম্পাদক জান্নাতুল ইসবা বিথী।

বাম থেকে ইবির খালেদা জিয়া হল ডিবেটিং সোসাইটির সভাপতি ও সাধারণ সম্পাদক

 

প্রচার সম্পাদক ফাতিমাতুজ্জোহরা, সাংস্কৃতিক সম্পাদক অনুভা রাণী, পাঠাগার সম্পাদক শাম্মী আক্তার জাসিয়াহ্, প্রকাশনা সম্পাদক নাফিসা তাবাসসুম তিশা, সাহিত্য সম্পাদক শেখ ফারহা শারমিন বিন্দু, বিতর্ক গবেষণা সম্পাদক তাজমিন রহমান ও কার্যনির্বাহী সদস্য তৌহিদা তাইফা।

কালচারার সোসাইটির ১৪ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি আফিয়া জান্নাত তৃষা, যুগ্ম সাধারণ সম্পাদক তাসমিয়া ইসলাম প্রমি, সাংগঠনিক সম্পাদক তাহিতী মিতু ইমা, কোষাধ্যক্ষ উম্মে সালমা ও দপ্তর সম্পাদক মারিয়া জামান এশা।

বাম থেকে ইবির খালেদা জিয়া হল কালচারাল সোসাইটির সভাপতি ও সাধারণ সম্পাদক

 

প্রচার সম্পাদক রওশন আরা রিপা, নৃত্য সম্পাদক সামিয়া ইব্রাহিম, সংগীত সম্পাদক সুহাইলা রহমান খান, নাট্য বিষয়ক সম্পাদক ফারহা শারমিন বিন্দু, আবৃত্তি বিষয়ক সম্পদক হায়াত-ই-জান্নাত, আপ্যায়ন বিষয়ক সম্পাদক শতাব্দী চক্রবর্তী ও কার্যনির্বাহী সদস্য জাবিন।

ঢাকা, ২৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।