জাককানইবির নতুন ছাত্র পরামর্শক প্রফেসর তপন কুমার


Published: 2021-09-23 14:07:44 BdST, Updated: 2021-11-28 05:55:30 BdST

জাককানইবি লাইভ: ময়মনসিংহের জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) নতুন ছাত্র পরামর্শক ও উপদেষ্টা হিসেবে নিয়োগ পেয়েছেন চারুকলা বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর তপন কুমার সরকার।

বুধবার (২২ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমানের অনুমোদনক্রমে রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. হুমায়ুন কবীর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্ববিদ্যালয়ের আইন ২০০৬ এর প্রথম সংবিধির ১৪(১) ধারা মোতাবেক পরবর্তী ২ বছরের জন্য ড. তপন কুমার সরকারকে পরিচালক (ছাত্র পরামর্শক ও নির্দেশনা) হিসেবে নিয়োগ দেওয়া হলো। এই নিয়োগ যোগদানের তারিখ থেকে কার্যকর হবে এবং বিশ্ববিদ্যালয়ের বিধি মোতাবেক তিনি সম্মানী ও অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন।

২০০৬ সালের বিশ্ববিদ্যালয় আইন অনুযায়ী, সিন্ডিকেটের মাধ্যমে দুই বছরের জন্য কমপক্ষে অ্যাসোসিয়েট প্রফেসর মানের কাউকে পরিচালক পদে নিয়োগের নিয়ম রয়েছে। ছাত্র পরামর্শক ও উপদেষ্টা পদে নিয়োগের এ ক্ষমতা ভিসিকে দিয়েছে সিন্ডিকেট।

ঢাকা, ২২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেজে//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।