রাবি শিক্ষার্থীদের ভেটেনারি ইন্টার্নশিপ কিট প্রদান


Published: 2021-09-16 16:54:51 BdST, Updated: 2021-10-28 09:59:10 BdST

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্স বিভাগের চূড়ান্ত বর্ষের শিক্ষার্থীদের ইন্টার্নশিপ কিট প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বেলা ১২টায় কৃষি অনুষদ ভবনে এক অনাড়ম্বর আয়োজনে শিক্ষার্থীদের এই কিট প্রদান করেন প্রধান অতিথি ভিসি প্রফেসর গোলাম সাব্বির সাত্তার।

ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্স বিভাগের বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর আবদুল্লা আল-মামুন ভুঁঞার সঞ্চালনায় অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন বিভাগের সভাপতি প্রফেসর মোছা. ইসমত আরা বেগম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্স অনুষদের অধিকর্তা প্রো- ভিসি প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া, ফিশারীজ অনুষদের অধিকর্তা প্রো- ভিসি প্রফেসর মো. সুলতান-উল-ইসলাম ও এসকেএফ ফার্মাসিটিক্যালস লি.-এর সিনিয়র রিজিওনাল সেলস ম্যানেজার সৈয়দ সাকিব হাসান। সেখানে অন্যদের মধ্যে প্রফেসর মো. জালাল উদ্দিন সরদার ও প্রফেসর এসএম কামরুজ্জামান বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে ছাত্র উপদেষ্টা এম তারেক নূর, ভারপ্রাপ্ত প্রক্টর মো. লিয়াকত আলী, জনসংযোগ দপ্তরের প্রশাসক ড. মো. আজিজুর রহমানসহ বিভাগের শিক্ষক ও শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকা, ১৬ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।